ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতির নির্বাচনে আমাকে ফেল করানোর মতো কেউ নেই: জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
শিল্পী সমিতির নির্বাচনে আমাকে ফেল করানোর মতো কেউ নেই: জায়েদ খান জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান (২০২২-২৪) কমিটির মেয়াদ শেষের পথে। নতুন বছরের ফেব্রুয়ারিতে নতুন মেয়াদের নির্বাচনের তফসিল ঘোষণা হবে।

ইতোমধ্যে অনেকেই ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন।

বর্তমান কমিটির সহ-সভাপতি মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন। চমক নিয়ে প্যানেলও তৈরি করে রেখেছেন বলে অনেক আগেই জানিয়েছেন তিনি।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি চমক রাখতে চান চিত্রনায়ক জায়েদ খান। গেল দুই মেয়াদে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে একই পদে তৃতীয় মেয়াদে নির্বাচিত হয়েও এখনো আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। তার মধ্যেই নতুন নির্বাচনের তফসিল ঘোষণার অপেক্ষায় সবাই। আর তাই জায়েদের নির্বাচনে অংশ নেওয়া নিয়ে অনেকের মনে প্রশ্ন উঠেছে।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, নির্বাচন করব কিনা সেই সিদ্ধান্ত আরও পরে জানাব। তফসিল ঘোষণার পর সিনিয়র শিল্পীদের সঙ্গে বসে সিদ্ধান্ত নেব। সবকিছু চমক থাকুক। শিল্পী সমিতিতে আমি যতবার দাঁড়াব ততবারই নির্বাচিত হব। আমাকে ফেল করানোর মতো কেউ নেই। কারণ, শিল্পীরা আমাকে ভালোবাসে। তাদের সুখে-দুঃখে সবসময় পাশে পায়। এমন অসংখ্য উদাহরণ রয়েছে। পরপর তিনবার শিল্পীরা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। সেই দৃঢ় বিশ্বাস থেকে বলছি- আগামী নির্বাচনে অংশ নিলে আবারও শিল্পীরা সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

সাম্প্রতিক সময়ে শোবিজের বাইরেও নানা বিষয়ে মন্তব্য করেন জায়েদ খান। বিশেষ কায়দায় ডিগবাজি দিয়ে চর্চায় এই অভিনেতা। সামাজিকমাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হয় তার কন্টেন্ট। তার এসব কাণ্ডে আক্ষেপ প্রকাশ করে বরেণ্য অভিনেতা সোহেল রানা ডিগবাজিকে বাদুড় নাচ আখ্যা দেন। বিষয়টি জায়েদ খানের নজরে আসে। তবে সোহেল রানার বকাও তার কাছে সম্মানের বলে জানিয়েছেন জায়েদ খান।

এ প্রসঙ্গে তিনি বলেন, তিনি সিনিয়র মানুষ বলতেই পারেন। তিনি আমার বড় ভাই এবং আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করেন। তিনি স্পষ্টবাদী লোক। অভিমান করে অনেক কিছু বলেন। যে ভালোবাসে সেই তো বলে। সোহেল রানার বকাও আমার কাছে সম্মানের। তিনি একসময় আমাকে এবং মিশা ভাইকে করোনা যোদ্ধা বলেছেন। আবার একসময় বলেছিলেন জায়েদ খানের সঙ্গে অন্যায় হচ্ছে। এটা হয়তো অভিমান করে বলেছেন। আবার কালকে ভালো কিছুও বলতে পারেন। এটা বড় ইস্যু নয়।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।