ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ডিবি অফিসে খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
ডিবি অফিসে খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি: অপু বিশ্বাস

গানবাংলা টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী ফারজানা মুন্নির সঙ্গে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের ভুল বোঝাবুঝির অবসান ঘটেছে।  

সমসাময়িক কিছু বিষয়কে কেন্দ্র করে চলমান দ্বন্দ্বের সমাধানে মঙ্গলবার তারা হাজির হয়েছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে।

সেখানে ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে খাবারের টেবিলেই নিজেদের মধ্যে সেই ভুল বোঝাবুঝির বিষয়টি সমাধান হয়েছে।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাস এ কথা জানিয়েছেন অপু বিশ্বাস। সেখানে তিনি জানান, তৃতীয় পক্ষের ভুল ব্যাখ্যার কারণে বিষয়টি দুর্গন্ধে পরিণত হয়েছিল। তবে ডিবিপ্রধান হারুনের উদ্যোগে খাবারের টেবিলেই বিষয়টির সমাধান হয়েছে।  

অপু বিশ্বাসের স্ট্যাটাসটি তুলে ধরা হলো - 

‘আশা করি সবার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আসলে তৃতীয় পক্ষের ভুলভাল ব্যাখ্যার কারণেই বিষয়টি দুর্গন্ধে পরিণত হয়েছিল। ডিবি অফিসে হারুন ভাইয়ের ব্যক্তিগত উদ্যোগে আমরাই খাবারের টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি। তাপস ভাইয়া ও মুন্নী ভাবির প্রতি শ্রদ্ধাবোধ থেকে আমি ভিডিওটি ডিলিট করে দিয়েছি। মুন্নী ভাবির কাছে আমার অনুরোধ, আপনিও আর মনে কিছু রাখবেন না, জানি আমার ভিডিও বার্তাটির মাধ্যমে আপনি মনে কষ্ট পেয়েছেন, ছোট বোন হিসেবে ক্ষমা করে দেবেন। সবার অবগতির জন্য জানাচ্ছি, মুন্নী ভাবির সঙ্গে আমার কোনো অভিযোগ বা মনোমালিন্য ছিল না এবং এখনো নেই। ’

অপু আরও লিখেছেন, ‘আমাদের মাঝে ভুল বোঝাবুঝি ছিল অনেকখানি। আমরা চলচ্চিত্রের সবাই একে অপরের সম্পূরক এবং খুবই ছোট্ট একটা জায়গা এই শিল্পাঙ্গন। প্রিয় সাংবাদিক ভাই, বোন ও আমার ভক্তদের উদ্দেশে বলতে চাই, বিষয়টি যেহেতু আমরা এখানেই শেষ করেছি, আপনারা আর এটি নিয়ে মন্তব্য করবেন না। ’ 

সবশেষে অপু বিশ্বাস লিখেছেন, ‘দিনশেষে আমরা সবাই আমাদের নিজ নিজ পরিবার নিয়ে ভালোভাবে থাকতে চাই। কিছুদিন পরেই নতুন বছর আসছে, আশা করি সবাই আমাদের ভুলগুলো শুধরে নিয়ে নতুন বছরটি বরণ করে সুন্দরভাবে এগিয়ে যাব। ’

 

এর আগে মঙ্গলবার ডিবি কার্যালয় থেকে বের হয়ে কৌশিক হোসেন তাপস বলেন, আমি ও আমার স্ত্রীকে জড়িয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত নানা ধরনের বিভ্রান্তিকর তথ্য ও সংবাদের অবসান চাই। আমরা ভালো আছি। অপু এ ঘটনায় নিজেকে জড়িয়ে কিছু ভুল করেছেন। যা তিনি নিজেও স্বীকারও করেছেন। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। বাংলা চলচ্চিত্র ও গণমাধ্যমের প্রতিটি মানুষ আমার পরিবার। আমি সেই পরিবারেরই অংশ।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।