ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

ইঞ্জিনিয়ার থেকে নায়িকা, যেভাবে শুরু কৃতির যাত্রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
ইঞ্জিনিয়ার থেকে নায়িকা, যেভাবে শুরু কৃতির যাত্রা কৃতি শ্যানন

কখন যে কার ভাগ্যের চাকা ঘুরে যাবে, তা বোঝা যায় না। তেমনটাই ঘটেছিল বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে।

দিল্লিতেই পড়াশোনা তার। ছিলেন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী। মা কলেজের শিক্ষিকা। নায়িকার বাবা চাটার্ড অ্যাকাউনট্যান্ট।

তবে সাধারণ ক্যারিয়ারের দিকে ঝোঁকেননি অভিনেত্রী। বেশ কিছু চাকরি পাওয়ার পরেও ছেড়ে দিয়ে তথাকথিত ‘অনিশ্চিত’ ক্যারিয়ারেরের দিকে পা বাড়িয়েছিলেন।

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম কৃতি শ্যানন। কিন্তু তার এই অভিনয়-যাত্রার শুরু হয়েছিল কীভাবে?

একটি দাঁতের মাজনের ৫ টাকার টিউবের বিজ্ঞাপনে প্রথম দেখা দিয়েছিলেন কৃতি। কলেজের ক্যান্টিনে বসে প্রেমিকের সঙ্গে ৫ টাকার কয়েন নিয়ে খুনসুটি আর মুখ ভরা ঝকঝকে হাসি, কৃতি শ্যাননকে সেই রূপেই প্রথম দেখেন দর্শক।

কৃতির ক্যারিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। তিনি প্রথম দিকে ছোটখাটো বিজ্ঞাপনে কাজ করতেন। অভিনয়ে নিজের প্রতিভা বিজ্ঞাপনের মাধ্যমেই আবিষ্কার করেন কৃতি।

নিজের প্রতিভার গুণে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন কৃতি। ঝুলিতে রয়েছে বেশ কিছু কাজ। ‘আদিপুরুষ’, ‘গণপত’সহ বেশ কিছু সিনেমাতে দেখা গেছে তাকে। আগামীতে আসতে চলেছে তার বেশ কিছু নতুন সিনেমাও।

সর্বশেষ টাইগার শ্রফের সঙ্গে দেখা গেছে কৃতি শ্যাননকে ‘গণপথ’ সিনেমায়। সামনে শহীদ কাপুরের সঙ্গে নাম চূড়ান্ত না হওয়া রোমান্টিক সিনেমায় পাওয়া যাবে তাকে। আগামী বছর মুক্তির অপেক্ষায় রয়েছে আরেক সিনেমা ‘দ্য ক্রু’। সেখানে কৃতির সহশিল্পী টাবু ও কারিনা কাপুর খান।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।