ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিভ্রান্ত না হয়ে ব্লক করে দেবেন, কেন বললেন পূর্ণিমা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
বিভ্রান্ত না হয়ে ব্লক করে দেবেন, কেন বললেন পূর্ণিমা? দিলারা হানিফ পূর্ণিমা

‘বিষয়টা এখন অতিরিক্ত হয়ে গেল। আপনারা যারা আমাকে চেনেন এবং জানেন বিভ্রান্ত না হয়ে এই সব নম্বর থেকে ফোন করলে ব্লক করে দিবেন।

’ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করে কথাগুলো লেখেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

এই অভিনেত্রীর ছবি সম্বলিত ফোন ও হোয়াটসঅ্যাপ নম্বর থেকে কল-মিসডকল যাচ্ছে মানুষের কাছে। সেই কল ব্যাক করলে প্রতারণার ফাঁদে পড়ছেন অনেকেই। সেই বিষয়েই সবাইকে সতর্ক করেছেন নায়িকা নিজেই।

পূর্ণিমার ভাষ্য, আমার একটাই মোবাইল নম্বর আর আমি প্রয়োজন ছাড়া কাউকে বিরক্ত করি না, মিসডকল তো দেই না।  

‘কোনও একটা চক্র কাজটি করেছে’ এমন দাবি ‘মনের মাঝে তুমি’ সিনেমার এই নায়িকার। সতর্ক করে তিনি বলেন, কোনও একটা চক্র বিভিন্ন নাম্বার থেকে হোয়াটসঅ্যাপে আমার ছবি ব্যবহার করে আপনাদের ফোন করছে অথবা মিসডকল দিচ্ছে। সেই কাজ আমি করছি না। সবার কাছে অনুরোধ করে বলছি, এই রকম কোনো নম্বর থেকে কল বা মেসেজ আসলে এড়িয়ে যাবেন।

দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন পূর্ণিমা। বিরতি দিয়ে মাঝে তিনটি সিনেমায় কাজ করলেও সেগুলো মুক্তির প্রহর গুণছে। তবে অভিনয়ে কম উপস্থিতি থাকলেও মাঝে মধ্যেই উপস্থাপনায় দেখা যায় তাকে।  

পূর্ণিমা অভিনীত বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানে ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’। সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ। এছাড়াও নির্মাণাধীন রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা দুটি। দীর্ঘদিন ধরেই সিনেমা দুটির কাজ থমকে আছে। এর একটিতে তার বিপরীতে আছেন ফেরদৌস, আরেকটিতে আরিফিন শুভ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।