ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

মারমুখী আদর আজাদ, ‘লীলা’ দেখাবেন ঈদে 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
মারমুখী আদর আজাদ, ‘লীলা’ দেখাবেন ঈদে 

সময়ের সম্ভাবনাময় নায়ক আদর আজাদ। ইংরেজি নতুন বছরের প্রথম দিন রাতে অন্তর্জালে প্রকাশ পায় তার নতুন সিনেমা ‘লীলা’র টিজার।

নতুন বছরে সিনেমার টিজার প্রকাশের মাধ্যমে নতুন সিনেমার ঘোষণা দিলেন এই অভিনেতা। ১ মিনিট ২৩ সেকেন্ডের প্রকাশিত টিজারে অ্যাকশন লুকে ধরা দেন ‘লোকাল’ এই নায়ক। যা দেখে আন্দাজ করা গেল, ‘লীলা’ হতে যাচ্ছে পুরোপুরি অ্যাকশন ধাঁচের সিনেমা। সিনেমাটি পরিচালনা করছেন আলোক হাসান।

অ্যাকশন-ড্রামা জনরার এই টিজারে মারমুখী চরিত্রে দেখা গেছে ঢাকাই সিনেমার ‘পাওয়ার স্টার’ আদর আজাদকে। সিনেমাটিতে ভিন্ন রূপে ধরা দেবেন এই অভিনেতা। টিজারটি প্রকাশ্যে আসতেই বেশ প্রশংসা কুড়াচ্ছে। অ্যাকশন অবতরে দর্শকরা আদরকে লুফে নিয়েছেন। সিনেমাটিতে তার বিপরীতে কে থাকছেন, তা শিগগিরই জানানো হবে বলে জানান নির্মাতা।

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, এই সিনেমার অ্যাকশনে দর্শক নতুন কিছু পাবেন। সেটা এরই মধ্যে সবাই টিজার দেখে বুঝেছেন। তাছাড়া এভাবে এর আগে টিজার প্রকাশ হয়নি। বরাবরই আমি চেষ্টা করছি ভিন্ন ভাবে উপস্থিত হতে। চলতি বছরের কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে লীলা দেখাব। আশা করছি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক আলোক বলেন, মার্চ নাগাদ শুটিংয়ে যাবো। গল্পটি দুই বছর মাথায় নিয়ে ঘুরছি। এটি আমার নির্মিত প্রথম সিনেমা হওয়ার কথা ছিল। কিন্তু তার আগে আদর আজাদকে নিয়ে ‘নাকফুল’ বানাই। সেটি আগামী ভালোবাসা দিবসে মুক্তি পেতে পারে।

‘লীলা’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।  

এদিকে, আদর আজাদ অভিনীত নির্মাণধীন রয়েছে ‘খেলা হবে’সহ বেশ কয়েকটি সিনেমা। তার মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘খোয়াব’ ও ‘লিপস্টিক’ নামের সিনেমাগুলো।
 
বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।