ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ডায়েট না করেই ২০ কেজি ওজন ঝরালেন সোনম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
ডায়েট না করেই ২০ কেজি ওজন ঝরালেন সোনম! সোনম কাপুর

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের ব্যস্ততা এখন স্বামী ও সন্তান নিয়েই। ভালোবেসে ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন এই অভিনেত্রী।

২০২২ সালের আগস্টে পুত্র সন্তানের মা হন তিনি।

এরপর স্বাভাবিক কারণে তার শারীরিক ওজন বেড়ে যায়। দীর্ঘদিন পর ওজন কমানোর মিশনে নেমেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সোনম কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও ক্লিপ পোস্ট করে ওজন কমানোর কথা জানিয়েছেন। যেখানে এই অভিনেত্রী লেখেন, কি দারুণ! ২০ কেজি কমিয়েছি, আরও বাকি ৬ কেজি।

এই ২০ কেজি ওজন ঝরাতে কতদিন সময় নিয়েছেন তা এই পোস্টে জানাননি সোনম কাপুর। তবে এর আগে আরেকটি পোস্টে সোনম কাপুর লেখেন, নিজেকে পুনরায় অনুভব করতে ১৬ মাস সময় নিয়েছি। ক্রাশ ডায়েট, পাগলের মতো ওয়ার্কআউট না করে ধীর-স্থিরভাবে, সন্তানের ও নিজের যত্ন নিয়েছি। আমি ঠিক যেখানে থাকতে চাই, এখনো সেখানে পৌঁছাইনি। আমি আমার শরীর নিয়ে এখনো কৃতজ্ঞ। একজন নারী হওয়া বিস্ময়কর।

বর্তমানে বিয়ের পরেই স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে পাড়ি জমান সোনম কাপুর। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত থাকায় অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি।

দুই বছরের বিরতি নিয়ে ২০২৩ সালে ‘ব্লাইন্ড’ সিনেমায় অভিনয় করেন সোনম কাপুর। ওই বছরের ৭ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমার কাজ হাতে নেননি এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।