ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দরদ’র ট্রেলার উন্মোচনে অংশ নিতে ভক্তরাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
‘দরদ’র ট্রেলার উন্মোচনে অংশ নিতে ভক্তরাও

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বলিউডের নায়িকা সোনাল চৌহানকে নির্মাতা অনন্য মামুন নির্মাণ করছেন সিনেমা ‘দরদ’। গেল বছরের অক্টোবরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হয়, যা ইতোমধ্যেই শেষও হয়েছে।

আসছে ফেব্রুয়ারিতে সিনেমটির ট্রেলার উন্মোচন হবে। ওইদিনই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

জানা গেছে, ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে সিনেমাটির কলাকুশলী ছাড়াও ভক্তদের অংশ নেওয়ার সুযোগ থাকছে। তবে সেক্ষেত্রে করতে হবে রেজিস্ট্রেশন।  

এমনটি জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন। সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়ে রেজিস্ট্রেশন লিংকও শেয়ার করেন এই নির্মাতা।  

তার কথায়, ‘দরদ’র ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে রেজিস্ট্রেশন করতে একটি টাকাও লাগবে না। নিয়ম মেনে রেজিস্ট্রেশন করা যাবে। এজন্য নাম, ইমেইল, ফোন নাম্বার এবং যে রেজিস্টেশন করবে সে কোন বিভাগ বা এলাকার বাসিন্দা সেটি লিঙ্কে উল্লেখ করতে হবে। এই রেজিস্ট্রেশন করা যাবে ২৮ জানুয়ারি পর্যন্ত।  

২০২৩ সালের ২৪ অক্টোবর রাতে মুম্বাইয়ের একটি হোটেলে ‘দরদ’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে জানানো হয়েছিল, ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে। তবে সবঠিক থাকলেও মুক্তির সময় পিছিয়ে যাচ্ছে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয় করেছেন।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।