ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিমের হাত ধরে বায়োজিন কুমিল্লায় 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
মিমের হাত ধরে বায়োজিন কুমিল্লায়  বিদ্যা সিনহা মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। একের পর এক সিনেমা দিয়ে পর্দা মাতাচ্ছেন।

‘পরাণ’, ‘দামাল’, ‘অন্তর্জাল’ ও ‘মানুষ’ সিনেমা দিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন এই নায়িকা।

সিনেমার বাইরে বিজ্ঞাপনসহ নানা কাজে দেখা যায় এই অভিনেত্রীকে। তারই অংশ হিসেবে মঙ্গলবার (২৩ জানুয়ারি) হাজির হয়েছিলেন কুমিল্লায়।

কারণ, সেখানকার কান্দিরপাড়ার কিউ.আর টাওয়ারে যাত্রা শুরু করছে স্কিন কেয়ার ট্রিটমেন্টের সেবাদাতা প্রতিষ্ঠান বায়োজিন কসমেসিউটিক্যালস। এটি তাদের ১৫ তম শাখা। মূলত এর সূচনা দিনেই হাজির হয়েছিলেন তিনি। এসময়, তিনি ভক্তদের সঙ্গেও সাক্ষাৎ করেন।  

এছাড়াও ঢাকা ও কুমিল্লার বেশ কয়েকজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হাজির হয়েছিলেন। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ জাহিদুল হকও।  

এদিকে, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। এর নির্মাতা ইফতেখার চৌধুরী। এতে তার সঙ্গে অংশ নিয়েছেন চিত্রনায়ক আমান রেজা।  

অন্যদিকে, ‘দিগন্তে ফুলের আগুন’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন মিম। এতে তাকে পান্না কায়সার চরিত্রে দেখা যাবে। অভিনেত্রী শমী কায়সারের প্রযোজনা প্রতিষ্ঠান ধানসিঁড়ি প্রডাকশন থেকে নির্মাণ হচ্ছে সিনেমাটি। সিনেমা পরিচালনা করছেন ওয়াহিদ তারেক।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।