ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জেমসের ছবি পোস্ট করে যা লিখলেন রূপম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
জেমসের ছবি পোস্ট করে যা লিখলেন রূপম

অনুপ্রেরণা হিসেবে সব সময় জেমসের নাম শ্রদ্ধার সঙ্গেই উচ্চারণ করেন কলকাতার জনপ্রিয় গায়ক রূপম ইসলাম। আর তাই জেমসকে কাছে পেয়ে নিজেকে সংবরণ করতে পারলে না।

লিখলেন, মহাগুরুর হাসিমুখ!

গেল ৩ মার্চ কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে ‘দুই বাংলার মেলবন্ধন’ শিরোনামে কনসার্টের আয়োজন করা হয়েছিল। তাতে পারফর্ম করে জেমসের ব্যান্ড নগরবাউল ও রূপমের ব্যান্ড ফসিলস। এ কনসার্টের মাধ্যমে চার বছর পর কলকাতায় গাইলেন জেমস। সেই মঞ্চে জেমসকে ‘মহাগুরু’ বলে সম্মোধন করেন রূপম।

এমনকি ৪ মার্চ নিজের সোশ্যাল মাধ্যমেও লেখেন এই গায়ক। ছবির ক্যাপশনটা ছিল এমন- ‘গতকালের সন্ধ্যে। মহাগুরুর হাসিমুখ। একটি আলোকচিত্র, যা বাঙ্ময়। ’

মূলত কনসার্টটি ছিল নগরবাউল ও ফসিলসকে কেন্দ্র করেই। রোববার রূপম নিজেও সেই কনসার্টের ভিডিও লাইভ করেছেন। ‘পুজোওয়ালাদের গান-পুজো’ শীর্ষক এই কনসার্টের আয়োজন করছে ফোরাম ফর দুর্গোৎসব।

কনসার্টে বাংলা গানের পাশাপাশি জেমস গেয়েছেন হিন্দি গানও। ‘ভিগি ভিগি’, ‘আলবিদা’ কিংবা ‘চাল চালের মতো’ হিন্দি গান ছিল সে তালিকায়।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।