ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জীবনে আর প্রেম আসবে না, লিখে দিতে পারি: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
জীবনে আর প্রেম আসবে না, লিখে দিতে পারি: পরীমণি পরীমণি

বর্তমানে কলকাতায় অবস্থান করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। সেখানকার সংবাদমাধ্যম আনন্দবাজারের মুখোমুখি হন এই তারকা।

সংবাদমাধ্যমটি একটি ভিডিও সাক্ষাৎকার নিয়েছে অভিনেত্রীর। যেখানে ব্যক্তিগত জীবন ও বর্তমান কাজ নিয়ে কথা বলেছেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

পরীমণির কাছে প্রশ্ন রাখা হয়েছিল তার মধ্যে খুব বেশি খামখেয়ালি আছে কি-না বা তাকে কি ধরা যায় না? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, আমার মধ্যে খামখেয়ালি নেই। আর ধরা যায় না, ব্যাপারটা একদমই এ রকম না। আমাকে খুব সহজেই ধরা যায়, পাওয়া যায়। কিন্তু আমাকে বুঝে কাজ করাটা হয়তো একটু মুশকিল হয়ে যায়।

যোগ করে পরীমণি বলেন, যারা মুডি তাদের থেকে আমি দূরে থাকি। খুবই স্বাচ্ছন্দ্যবোধ করি যারা আমার সঙ্গে মিলেমিশে কাজ করে। আমি একদমই মুডি না। আমি কাজকেই প্রাধান্য দিতে চাই। আমার কাছে ব্যক্তিগত এবং কাজের সম্পর্ক আলাদা।

একপর্যায়ে উপস্থাপিকা প্রশ্ন করেন নতুন করে প্রেম আসছে কি না? পরী বলেন, আমার জীবনে আর কখনও প্রেম আসবে না, তা আমি লিখে দিতে পারি। এখন আমার জীবনে কোনো উটকো ঝামেলা নেই। কেন শুটিংয়ে দেরি হলো? শুটিংয়ে কী কী কাজ করেছি, কাজের ফাঁকে কী করেছি, এসব জবাব দেওয়ার কোনো ঝুট ঝামেলা পোহাতে হয় না। তবে আমার পিওর প্রেম হলো আমার ছেলে। আমার জীবনে যেমন ও ছাড়া কেউ নেই, তেমনি ওর ও আমি ছাড়া কেউ নেই। আমরা এখন ভীষণ ভালো আছি।

সম্প্রতি পরীমণি একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে চমকে দিয়েছেন ভক্তদের। অভিনেত্রীর হাতে রয়েছে কলকাতায় ‌নির্মিত হতে যাওয়া ‌‘খেলা হবে’ নামের একটি সিনেমার কাজ।  

এদিকে, দেশে মুক্তির অপেক্ষায় রয়েছে তার সদ্য শেষ করা চলচ্চিত্র ‘ডোডোর গল্প’। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমা পরিচালনা করেছেন রেজা ঘটক।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।