ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চ্যালেঞ্জে অক্ষয়কে বোকা বানালেন টাইগার! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
চ্যালেঞ্জে অক্ষয়কে বোকা বানালেন টাইগার! 

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে বোকা বানালেন এই প্রজন্মের আরেক নায়ক টাইগার শ্রফ। সেই সময়ের একটি ভিডিও আবার নিজেই সামাজিকমাধ্যমে পোস্ট করেন টাইগার।

ভিডিওতে সুইমিং পুলের পাশে অক্ষয়কে বসে থাকতে দেখা যায়। তাকে এসে টাইগার সাঁতার প্রতিযোগিতার প্রস্তাব দেন। এমন চ্যালেঞ্জ উপেক্ষা করার পাত্র বলিউডের ‘খিলাড়ি’ নন। সরল বিশ্বাসেই চ্যালেঞ্জ নিয়ে সুইমিং পুলে ঝাঁপ দেন তিনি।

এদিকে, টাইগার ছিলেন সুযোগের অপেক্ষায়। অক্ষয় সুইমিং পুলের নেমে সাঁতার শুরু করতেই পুলের পাশ দিয়ে দৌড়ে অন্যপ্রান্তে চলে যান টাইগার। তারপর সেখান থেকে জলে নেমে এমন ভাব দেখান যেন জয় তারই হয়েছে।

এর আগে অবশ্য শুটিংয়ের দরজা বন্ধ রেখে টাইগারকে বোকা বানিয়েছিলেন অক্ষয়। তাই এই ভিডিও শেয়ার করে টাইগার লেখেন, হিসাব সমান হয়ে গেল ‘বড়ে’।

এই নায়কের কথার উত্তর দিয়েই আবার অক্ষয় লেখেন, হিসাব সমান হল না ‘ছোটে’, তা এভাবেই চলতে থাকবে।

উল্লেখ্য, নিজেদের আসন্ন সিনেমা ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র প্রচারের তাগিদেই অক্ষয়-টাইগারের এই খুনসুটি। মিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সেই সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। সিনেমাটি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ অ্যাকশনে ভরপুর।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।