ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্মাণে ফিরলেন চিত্রনায়ক শিপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
নির্মাণে ফিরলেন চিত্রনায়ক শিপন

তার ক্যারিয়ারের শুরুটা নির্মাণ দিয়ে। এরপর নাম লেখান অভিনয়ে।

তার আগে নির্মাতা হিসেবে নির্মাণ করেছেন বেশ কয়েকটি নামি ব্র্যান্ডের পণ্যের বিজ্ঞাপনচিত্র। বিজ্ঞাপন নির্মাণ করেই থেমে ছিলেন না এই অভিনেতা বানিয়েছেন বেশকিছিু মিউজিক ভিডিও।

তার মধ্যে ইমরান মাহমুদুলের ‘আরাধনা’, ‘মানে না মন’, পড়শীর ‘বড় একা’ এমনকি শুভমিতা ও রিজভির গাওয়া ‘চোখের পলকে’র মতো জনপ্রিয় গানচিত্রগুলোও তার তৈরি করা। বলছি এ প্রজন্মের চিত্রনায়ক শিপন মিত্রর কথা। নির্মাতা-অভিনেতার পরিচয়ের বাইরে তিনি একজন মডেলও।

২০১৪ সালে চলচ্চিত্রে নাম লেখান শিপন। সৈকত নাসির পরিচালিত ‘দেশা-দ্য লিডার’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর অভিনয়েই থিতু হন শিপন। এসময় দেখা যায়নি নির্মাণে। সেই বিরতি পেরিয়ে দীর্ঘ ১০ বছর পর ফের নির্মাণে ফিরলেন এই অভিনেতা।

সম্প্রতি তিনি সচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্র তৈরি করেছেন নিজের প্রতিষ্ঠান ব্ল্যাক পেপারের ব্যানারে। যার ট্যাগলাইন ‘শিশুশ্রম বন্ধ হবে, শিশুরা সবাই স্কুলে যাবে’। এতে মডেল হয়েছে চলচ্চিত্র অভিনেতা ডন, আসাদুজ্জামান আসাদ, বিনি এবং কেন্দ্রীয় চরিত্রে তাজিন, শায়ান, আদ্রিতি।

শিপন বলেন, দীর্ঘ সময় পর কাজে ফিরতে পেরে অনেক ভালো লাগছে। এটি একটি সচেতনতামূলক বিজ্ঞাপন। চলতি সপ্তাহে বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এখন আসন্ন ঈদের কাজ নিয়ে ব্যস্ততা যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি এখন থেকে নির্মাণে নিয়মিত হওয়ার ইচ্ছে আছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।