ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘তুফান’র আগেই আরেক সিনেমা শেষ করেছেন নাবিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
‘তুফান’র আগেই আরেক সিনেমা শেষ করেছেন নাবিলা মাসুমা রহমান নাবিলা

আলোচিত ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন মাসুমা রহমান নাবিলা। সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পাওয়ার চার বছর পর ‘১৯৭৫ অ্যান আনটোল্ড স্টোরি’তে দেখা যায় তাকে।

সোমবার (১১ মার্চ) জানা যায়, শাকিব খানের নায়িকা হচ্ছেন নাবিলা।  

রায়হান রাফির পরিচালনায় সিনেমাটির প্রযোজনা করছে এসভিএফ, আলফা আই ও চরকি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই বিষয়টি ঘোষণা দেওয়া হয়।

শুধু নাবিলাই নয়, সিনেমাটিতে দেখা যাবে কলকাতার মিমি চক্রবর্তীকেও। যারা দুজনেই শাকিব খানের বিপরীতে প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন।  

কিন্তু এবার জানা গেল, এটি হতে যাচ্ছে নাবিলা অভিনীত চতুর্থ সিনেমা। ইতোমধ্যেই অনেকটা গোপনে তৃতীয় সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে ‘বনলতা সেন’ নামের সেই সিনেমার শুটিং পরবর্তী কাজ চলমান।

২০২১-২২ সালের সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটি এটি। যা নির্মাণ করছেন পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল। তিনি এর আগে ‘ঊনপঞ্চাশ বাতাস’ নামের একটি সিনেমা নির্মাণ করে আলোচনায় আসেন।

উপস্থাপনা দিয়ে নাবিলার শোবিজে কাজ শুরু হয়। টেলিভিশন নাটকেও কাজ করেছেন তিনি। এরপর কাজ করেছেন সিনেমায়। চার বছরের ব্যবধানে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।