ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা!

হুগলিতে প্রচার শুরু করেছেন টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। গেল ১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভায় ঘোষণা করা হয় প্রার্থী তালিকা।

সেখান থেকেই জানা যায় এবার রাজনীতির ময়দানে পা রাখলেন রচনা।

হুগলি থেকে অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়কে হারিয়ে হারানো জায়গা ফিরে পেতে মরিয়া তৃণমূল। আর তাই তাদের এবারের তুরুপের তাস রচনা।

নাম ঘোষণা হওয়ার পর ১৬ মার্চ প্রথম হুগলি যান তিনি। সেখানে সিঙ্গুরের ডাকাত কালী মন্দিরে পুজো দিয়ে শুরু করেন প্রচার। তার ফাঁকে তার এই রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে কী জানালেন অভিনেত্রী?

রচনা এদিন একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছেন, রাজনীতির ময়দানে মন খুলে কথা বলা যাবে না। কিছু নিয়ে বলার আগে দশবার ভাবতে হবে। রাজনীতির ময়দানে খুব বুঝে শুনে কথা বলতে হবে নইলে কথা এডিট করে ছড়িয়ে দেওয়া হবে।

এর আগে রচনা সন্দেশখালি কাণ্ড নিয়ে মুখ খুলে ছিলেন। তার বক্তব্য ভাইরাল হয়ে যায়। যদিও অভিনেত্রীর দাবি, যা ভাইরাল হয়েছে সেটা এডিটেড।

এদিন রচনা আরও জানান, রাজনীতি মানেই অনেকেই মনে করেন কাদা ছোড়াছুড়ি। আমি সেটা বদলাতে চাই। প্রতিপক্ষের প্রতি কোনও নোংরা খারাপ মন্তব্য না করেই সুন্দর কথা বলে রাজনীতি করতে চাই।

রচনা সাফ জানিয়েছেন তিনি রাজনীতিতে নবাগতা হলেও, তার বিপক্ষে লকেট চট্টোপাধ্যায় থাকলেও তিনি জিততে মরিয়া। যদিও তিনি এদিন লকেটকে শুভেচ্ছা জানাতে ভোলেন না। কিন্তু তার কাছে কেবল রাজনীতির ময়দানে নামা নয়, জেতাটাই আসল চ্যালেঞ্জ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।