ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে আসছে ‘মেঘনা কন্যা’, আনুষ্ঠানিক ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
ঈদে আসছে ‘মেঘনা কন্যা’, আনুষ্ঠানিক ঘোষণা

উৎসবে দর্শকপ্রিয়তা পাওয়ার সব রসদ আছে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘মেঘ কন্যা’য়! ভেবেচিন্তে তাই আসন্ন ঈদুল ফিতরে মুক্তি দিতে বদ্ধপরিকর নির্মাতা ফুয়াদ চৌধুরী। মঙ্গলবার (১৯ মার্চ) ঢাকার শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে সিনেমাটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেখানে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা দেওয়া হয়। এছাড়া আবারও দেখানো হয় টিজার। যা অনলাইনে ৮ মার্চ নারী দিবস উপলক্ষে অবমুক্ত হয়।

সংবাদ সম্মেলনে সিনেমাটির নির্মাতা ফুয়াদ চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক কাজী সাইফুল ইসলাম, অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, অভিনেতা ফজলুর রহমান বাবু, মোহাম্মদ বারী, প্রযোজক সাইফুল ইসলামসহ অনেকে।

সংবাদ সম্মেলনে নির্মাতা জানান, ঈদের উৎসবমুখর আবহে ‘মেঘনা কন্যা’ দর্শকপ্রিয়তা পাওয়ার মত সব উপাদান নিয়েই আসছে বড়পর্দায়। খুব শিগগিরই আসবে সিনেমাটির গান ও ট্রেলারও।

আনোয়ার আজাদ ফিল্ম‘স ও এস জে মোশনস পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটির সহযোগিতায় আছে সুইজারল্যান্ড এবং টেলিভিশন পার্টনার দীপ্ত টিভি।

টিজারে আছে ‘মেঘ কন্যা’র পূর্ভাবাস। দুজন আলাদা শ্রেণি ও জায়গার নারীর গল্পের আবহ। দুই নারীর সংগ্রামের কয়েক ঝলক দেখানো হয়েছে। নিষিদ্ধপল্লীর অন্ধকার জগতের মানুষদের পাশাপাশি টিজারে আছে শহুরে নারীর অসহায়ত্বের গল্পও দেখা গেছে।

নির্মাতা ফুয়াদ চৌধুরীর মতে, নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন।

এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তি দাস সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে।

সিনেমাটির সংগীতায়োজনে রয়েছেন চিরকুটখ্যাত সুমী। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।