ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন তৃপ্তি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
মা হচ্ছেন তৃপ্তি! তৃপ্তি দিমরি

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

তবে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন ‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে।

সিনেমাটিতে অভিনয় করে হইচই ফেলে দেন তৃপ্তি। তাকে নিয়ে এখনো সেই আলোচনা থামেনি। এদিকে, এবার লুকোছাপা নয়, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যেও এসেছেন তিনি! আর সেই ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই হইচই পড়ে গেছে।

তৃপ্তি দিমরির মা হওয়ার খবরটা আসলে বাস্তবে নয়। আর তৃপ্তির যে বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে, তা নতুন সিনেমা ‘ব্যাড নিউজ’র পোস্টার। তৃপ্তির সঙ্গে এতে দেখা যাবে ভিকি কৌশল ও অ্যামি ভ্রিককে।  

‘ব্যাড নিউজ’ নির্মিত হচ্ছে নির্মাতা করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের ব্যানারে। এতে ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধছেন তৃপ্তি। তবে ভিকি কৌশল একা নন, তৃপ্তির প্রেমে মজবেন, অ্যামি ভ্রিক। জুলাই মাসেই মুক্তি পাবে সিনেমাটি।

তবে শুটিং এগোতেই নাম পরিবর্তন করে ফেললেন সিনেমার পরিচালক আনন্দ তিওয়ারি। তৃপ্তি, ভিকি ও অ্যামির পাশাপাশি দেখা যাবে নেহা ধুপিয়াকেও। প্রকাশ্যে এল এই ছবির ফার্স্টলুক। প্রথমে এই সিনেমার নাম ছিল ‘মেরে মেহেবুব মেরে সনম’। তা হঠাৎ এই সিনেমার নাম ‘ব্যাড নিউজ’ কেন?

এ বিষয়ে করণ জোহর জানিয়েছেন, এই সিনেমার গল্প একেবারেই কমেডি ঠাসা। নায়ক-নায়িকারা একটা বাজে খবর পেতে তাদের জীবনে শোরগোল পড়ে যায়। আর সেই কারণেই সিনেমার নাম ‘ব্যাড নিউজ’।

‘অ্যানিম্যাল’ সিনেমা ব্লকবাস্টার হওয়ার পর থেকে অহংকারে যেন মাটিতে পা পড়ছে না তৃপ্তির। তার ঝুলিতে এখন একের পর সিনেমার অফার। বলিউডের নামজাদা প্রযোজকরা নাকি তৃপ্তির সঙ্গে সিনেমা করার জন্য মুখিয়ে রয়েছেন।

তবে শুধু সিনেমা নয়, তৃপ্তি রয়েছেন প্রেম গুঞ্জনেও। কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে অনুশকা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে ছিলেন তিনি। ২০২৩ সালের জুনে ভেঙে গেছে এই সম্পর্ক।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।