ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মনোনয়নপত্র জমার দিনে এফডিসিতে উৎসবের আমেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
মনোনয়নপত্র জমার দিনে এফডিসিতে উৎসবের আমেজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। নির্বাচন ঘিরে জমে উঠেছে চলচ্চিত্রপাড়া।

মঙ্গলবার (২ এপ্রিল) মনোনয়নপত্র জমা দিয়েছেন মিশা সওদাগর-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণের প্যানেলের সদস্যরা। মনোনয়নপত্র জমা ঘিরে এফডিসিতে বইছে উৎসবের আমেজ।

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বিএফডিসিতে এলে তাকে ঘিরে ডিপজল-মিশা জয়ধ্বনিতে মুখরিত হতে থাকে চারদিক। মিছিল দিয়ে তাদের বরণ করেন শিল্পীরা।

এ সময় ডিপজল বলেন, ‘আলহামদুলিল্লাহ, সবাই মিলে আনন্দ করে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমরা একটা পরিবর্তনের প্রত্যাশা করছি যা ইন্ডাস্ট্রিকে ভালোর দিকে নিয়ে যাবে। ’

সভাপতি প্রার্থী মিশা বলেন, ‘মনোনয়ন জমা দিয়েছি। আশা করি সব শিল্পী আমাদের প্যানেলের সঙ্গে থাকবে। তারা পাশে থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত। ’

মিশা-ডিপজলের প্যানেলের বিপরীতে মাহমুদ কলি ও নিপুণ আক্তার নির্বাচনে লড়বেন। তারাও আজ মনোননয় জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন অমিত হাসান, রিয়াজ,  বাপ্পি চৌধুরীসহ একঝাঁক শিল্পী।

নিপুণ বলেন, ‘মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি সব শিল্পী আমাদের প্যানেলের সঙ্গে থাকবেন। তারা পাশে থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত। ’ 

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।