ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিবের মা চরিত্রে মাহিয়া মাহি, কেমন লাগল দর্শকদের?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
শাকিবের মা চরিত্রে মাহিয়া মাহি, কেমন লাগল দর্শকদের?

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে রাজত্ব করে চলেছে শাকিব খান অভিনীত  ‘রাজকুমার’।  আর সিনেমায় সম্পূর্ণ ভিন্ন এক মাহির দেখা পেলেন দর্শকেরা।

পর্দায় শাকিব খানের মা চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। চরিত্রটি চ্যালেঞ্জই ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্য। যার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন, এবার তার মা চরিত্রে!

শাকিবের মায়ের চরিত্রে কেমন অভিনয় করলেন মাহি? দর্শকেরা কীভাবে নিয়েছে বিষয়টি?

তা নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া ইতিবাচক। অনেকে তো বেশ উচ্ছ্বসিত।  

তাদের কেউ কেউ মাহিকে ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের মা দীপিকা পাডুকোনের সঙ্গে তুলনা করেছেন।

এক দর্শক বলেন, মাহি সিনেমার মূল আকর্ষণ বেদেশি অভিনেত্রী কোর্টনি কফির আলো কেড়ে নিয়েছেন। যেমনটা ‘জওয়ান’ সিনেমায় দীপিকা ও নয়নতারার ক্ষেত্রে ঘটেছিল। দুই সিনেমারই গল্প ভিন্ন, তবে এই একটা জায়গায় বেশ মিল রয়েছে।  

আরেক দর্শক বললেন, ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খান ৩৬ বছর ও মাহি ৬৫ বছরের নারীর চরিত্রে অভিনয় করেছেন। নায়িকা মাহি ৬৫ বছরের একজন নারীর চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। সিনেমার গল্প ও মাহির চরিত্র আমাদের মুগ্ধ করেছে।

কিছু কিছু দর্শকের অভিমত, এমন ব্যতিক্রম কিছু বিষয় দরকার সিনেমায়। ওটা দেখতেই অনেকে সিনেমা হলে যান। অনেক দর্শক টানবে ‘রাজকুমার’- এ শাকিবের মা বৃদ্ধা মাহি। মাহি তার চরিত্রটি দারুণভাবে ফুটিয়ে তুলেছেন।  

ঈদের প্রথমদিন থেকেই দেশের ১২৫টির মতো সিনেমা হলে চলছে ‘রাজকুমার’। ২১২টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিন ভাগ হল পেয়েছে। এতে করে রেকর্ড কয়েক কোটি টাকা বুকিং মানি (টেবিল কালেকশন) তুলেছে সিনেমাটি।

প্রসঙ্গত. পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। আরশাদ আদনানের প্রযোজনা ও হিমেল আশরাফের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন শাকিব ও কোর্টনি কফি। এছাড়াও আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।