ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

আরব সাগরতীরে ৬০ কোটি টাকায় বাড়ি কিনলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
আরব সাগরতীরে ৬০ কোটি টাকায় বাড়ি কিনলেন অভিনেত্রী

হিন্দি সিনেমায় খুব একটা সুবিধা করতে না পারলেও একের পর এক হিট সিনেমায় অভিনয় করে আলোচনায় রয়েছেন পূজা হেগড়ে। ‘রাধে শ্যাম’, ‘আলা বৈকুণ্ঠাপুরামুলো’, ‘সার্কাস’, ‘কিসি কা ভাই কিসি কি জান’–এর মতো আলোচিত সিনেমায় কাজ করেছেন এই দক্ষিণী অভিনেত্রী।

তবে এবার অন্য কারণে আলোচনায় এসেছেন পূজা। আর তা হলো মুম্বাইয়ে বিলাসবহুল বাড়ি কিনে, যার বর্তমানমূল্য  ৪৫ কোটি রুপি, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬০ কোটি টাকা!

এনডিটিভির প্রতিবেদন বলছে, পূজার নতুন এই বাড়ি মুম্বাইয়ের অন্যতম ব্যয়বহুল এলাকা বান্দ্রায়। সেখানে থাকেন সালমান খানের মতো সুপারস্টাররা। পূজার বাড়িটি আরব সাগরের তীরে চার হাজার বর্গফুট জায়গায় নির্মিত। শিগগিরই এই নতুন বাড়িতে উঠবেন নায়িকা।

পূজা হেগড়ের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বাড়িটি থেকে সমুদ্রের অপূর্ব সৌন্দর্য দেখা যায়। সেজন্য এটা কিনেছেন পূজা। এ ছাড়া বাড়ির ভেতরের নকশায়ও রয়েছে আভিজাত্যের ছাপ।  

বর্তমানে ‘দেবা’ নামের একটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন পূজা। রোশান অ্যান্ড্রুস নির্মিত সিনেমাটিতে পূজার বিপরীতে আছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। আগামী ১১ অক্টোবর এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।