ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শিল্পীদের ফ্রি চিকিৎসা দেওয়ার ঘোষণা মিশা-ডিপজলের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
শিল্পীদের ফ্রি চিকিৎসা দেওয়ার ঘোষণা মিশা-ডিপজলের

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে বড় চমক দেখিয়েছে মিশা-ডিপজল পরিষদ। সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এই প্যানেল থেকে প্রার্থী হওয়া মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল।

এছাড়া মোট প্রার্থীর তিন জন ছাড়া বাকি সবাই জিতেছেন এই প্যানেল থেকে।

শুক্রবার (১৯ এপ্রিল) অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনের পর প্রথমবারের মতো রোববার (২১ এপ্রিল) শিল্পী সমিতিতে পা রাখেন মিশা-ডিপজল। সমিতিতে গিয়ে সপ্তাহে দু’দিন শিল্পীদের ফ্রি চিকিৎসা প্রদানের ঘোষণা দেন এই দুই দাপুটে অভিনেতা।

এফডিসিতে গিয়ে মিশা-ডিপজল বলেন, আমাদের প্রথম কাজ শিল্পীদের ফ্রি চিকিৎসা সেবা দেওয়া। ২৩ এপ্রিলের পর সপ্তাহে দু’দিন ডাক্তার আসবেন সমিতিতে। আমরা শিল্পীদের ফ্রি চিকিৎসার পাশাপাশি ফ্রি ঔষধও দেব। এটাই আমাদের প্রথম কাজ। এর পরে পর্যায়ক্রমে বাকি কাজগুলো করব ইনশাআল্লাহ।

বিজয়ী হয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ডিপজল বলেছিলেন, আমরা সবাই এক। সবাই একসঙ্গে কাজ করব। নির্বাচনে হার-জিত বড় কথা না। নিপুণকে আমিই এনেছিলাম চলচ্চিত্রে। তাকে আমি মেয়ের মতোই আদর করি।

শুক্রবার (১৯ এপ্রিল) ব্যাপক নিরাপত্তার মধ্যে সকাল সাড়ে নয়টায় এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়ে ৪৭৫টি। এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রযোজক খোরশেদ আলম খসরু। সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।