ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

মধ্যরাতে কাকে অপরাধী বলে পোস্ট দিয়ে ডিলিট করে দিলেন তিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, মে ৩, ২০২৪
মধ্যরাতে কাকে অপরাধী বলে পোস্ট দিয়ে ডিলিট করে দিলেন তিশা!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। পর্দার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে নানান জল্পনাতেও থাকেন আলোচনায়।

এইতো মাসখানেক আগে ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে একটি বিষয়টি ফাঁসের জেরে খবরের শিরোনামে আসেন তিশা।  

সেসময় এই দুই তারকার সম্পর্কের গুঞ্জন বেশ চাউর হলেও পুরো বিষয়টিই অস্বীকার করে যান তিশা।

সে গুঞ্জনের জন্য ফারহান অনেকটা দায়ী থাকলেও এবার তিশা নিজেই ফেসবুকে এক বিস্ফোরক স্ট্যাটাস দিয়ে আলোচনা এসেছেন।

বুধবার (১ মে) মধ্যরাতের ওই স্ট্যাটাসে  নাম উল্লেখ না করেই শোবিজ ইন্ডাস্ট্রির কাউকে অপরাধীর কাঠগড়ায় দাঁড় করান তিশা। তবে সেই অভিযুক্ত যে একজন জনপ্রিয় অভিনেতা সেই ইঙ্গিতটা দিয়ে রাখেন তিনি।

অবশ্য তার ওই বিতর্কিত পোস্টটি মাত্র কয়েক মিনিট। অভিনেত্রীর পোস্টটি ভাইরাল হওয়ার আগেই ফেসবুক থেকে সেটা সরিয়ে নেন তিনি।  

কি লেখা ছিল তিশার ওই পোস্টে?

ইংরেজি হরফে বাংলা শব্দে লেখা তিশার ওই স্ট্যাটাসটি ছিল, ‘আমি চাইলে আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প শেয়ার করতে পারি। আমার সেই সাহস এবং প্রমাণ আছে। মনে রেখো, তোমার খারাপ কাজগুলো সবার সামনে না এনে তোমাকে রক্ষা করেছি। বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো ও বিশ্বস্ত মানুষ হওয়া খুব প্রয়োজন। ’ 

তিশার কাঠগড়ায় কে সেই অপরাধী অভিনেতা? অনেকের ধারণা, তিনি আর কেউ নন অভিনেতা মুশফিক আর ফারহানই। কারণ এর আগেও এই অভিনেতাকে উদ্দেশ্য করে ফেসবুকে কড়া ভাষায় স্ট্যাটাস দিতে দেখা গেছে তিশাকে।  

কয়েক মাস আগে অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে মধ্যরাতে ভর্তি হয়েছিলেন তিশা। বিভিন্ন গণমাধ্যম সূত্রের খবর, আত্মহননের চেষ্টা করেছিলেন অভিনেত্রী। সেদিন তিশাকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন ফারহান।  

এদিকে কেন এমন স্ট্যাটাস আর সেটি ডিলিট করে দিলেন কেন? সে প্রশ্নের জবাব মেলেনি। বর্তমানে অভিনেত্রী তিশা দুবাইয়ে অবস্থান করছেন। তার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।