ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘বৃদ্ধাশ্রম’ মিউজিক ভিডিওতে খালেদা আক্তার কল্পনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মে ১১, ২০২৪
‘বৃদ্ধাশ্রম’ মিউজিক ভিডিওতে খালেদা আক্তার কল্পনা ‘এই না বৃদ্ধাশ্রম’ মিউজিক ভিডিওর দৃশ্যে অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা

মা দিবসে (১২ মে) আসছে কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার ‘এই না বৃদ্ধাশ্রম’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিও। এ গানে অভিনয় করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা।

 

গানটি লিখেছেন ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আল আমিন জমাদ্দার সবুজ। এতে সুর করেছেন খায়রুল ওয়াসী। একইসঙ্গে তিনি রুনা লায়লার সঙ্গে এতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন। সংগীত পরিচালনা করেছেন রিপন খান। মিউজিক ভিডিওটি এজেএস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হবে।

গীতিকার আল আমিন জমাদ্দার সবুজ বলেন, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে আমার এই গানটা করা। যেদিন থেকে আমি গান লেখালেখি করি সেদিন থেকে স্বপ্ন দেখতাম কিংবদন্তি শিল্পীদের দিয়ে এমন কিছু গান করাব। যে গানের মাধ্যমে শ্রোতারা বিনোদনের পাশাপাশি সামাজিক ম্যাসেজও পাবে। সমাজের রন্ধ্রে রন্ধ্রে এখন অবক্ষয় ঢুকে গেছে। বাবা মা কত স্বপ্ন, কত কষ্ট, কত আশা নিয়ে ছেলে মেয়েকে বড় করেন। ’

খালেদা আক্তার কল্পনা বলেন, ‘গানটির কথায় আমাদের বর্তমান সমাজের চিত্র উঠে এসেছে। এ সময়ে আমাদের অনেক সন্তানই তাদের বাবা-মাকে বৃদ্ধাশ্রমে রাখেন। কিন্তুা তারা ভাবে না বাবা-মা কতটা কষ্ট, কতটা পরিশ্রমের মাধ্যমে সন্তানদের মানুষ করে। এ গানে সামাজিক বার্তাটি সবার মনে দাগ কাটলেই আমাদের পরিশ্রম সার্থক হবে। ’

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ১১, ২০২৪
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।