ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

আল্লু অর্জুনের নামে মামলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, মে ১২, ২০২৪
আল্লু অর্জুনের নামে মামলা!

আইনি ঝামেলায় পড়লেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুন। শনিবার অভিনেতার নামে মামলা দায়ের করা হয়েছে।

তার বিরুদ্ধে নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে।

শনিবার (১১ মে) তিনি অন্ধ্র প্রদেশের নান্দিয়ালে তার বন্ধু এবং ওয়াইএসআরসিপি বিধায়ক শিল্পা রবি চন্দ্র রেড্ডির বাড়িতেও গিয়েছিলেন। লোকজন জেনে যায় যে আল্লু অর্জুন বিধায়কের বাড়িতে এসেছেন। তাকে দেখতে সেখানে ভিড় জমে যায়। ভক্তরা তাকে এক নজর দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন।

অভিনেতা এবং ওয়াইএসআরসিপি বিধায়ক রবিচন্দ্র কিশোর রেড্ডির বিরুদ্ধে অভিযোগ, বিধায়ক রেড্ডি শনিবার সমাবেশের জন্য পূর্বানুমতি ছাড়াই আল্লু অর্জুনকে আমন্ত্রণ জানিয়েছেন। ফলে তাদের বিরুদ্ধে নির্বাচনী বিধি অমান্য করার জন্য মামলা দয়ের করা হয়েছে।

মামলাটি ডেপুটি তহসিলদার পি রামচন্দ্র রাও নথিভুক্ত করেছেন। তিনি অন্ধ্র প্রদেশের নান্দিয়াল নির্বাচনী এলাকায় নির্বাচনের তত্ত্বাবধানে নিযুক্ত

অভিনেতার আগমনের পরে, বিধায়কের বাড়ির বাইরে প্রচুর মানুষ জড়ো হয়। পরে আল্লু ব্যালকনি থেকে হাত নেড়ে ভক্তদের সঙ্গে দেখা করেন আল্লু অর্জুন। এসময়ে তারা জোরে জোরে পুষ্পা, পুষ্পা স্লোগান দিচ্ছিলেন।

বিশাল ভক্ত সমাগমের মধ্যে রেড্ডির সঙ্গে তার বাস ভবনে দেখা করার পর আল্লু অর্জুন স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি তার বন্ধুকে সাহায্য করার জন্য নান্দিয়ালায় গিয়েছিলেন এবং কোনও রাজনৈতিক দলকে সমর্থন করেন না।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মে ১২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।