ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

নিপুণের উদ্দেশ্যে যা বললেন ক্ষুব্ধ ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মে ১৬, ২০২৪
নিপুণের উদ্দেশ্যে যা বললেন ক্ষুব্ধ ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে আদালতে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। তার দাবি- নির্বাচনে অনেক অনিয়ম ও কারচুপির ঘটনা ঘটেছে।

আর সে কারণে আদালতের শরণাপন্ন হয়েছেন এই চিত্রনায়িকা।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। বৃহস্পতিবার (১৬ মে) এফডিসিতে এসে এই অভিনেতা নিপুণের উদ্দেশ্যে বলেন, কেস খেলবা, আসো। যেটা খেলার মন চায় সেটাই খেলো। আমরা চাই ভদ্রতা ও নম্রতা। আমরা চাই চলচ্চিত্র কীভাবে এগিয়ে নেওয়া যায়, সেদিকেই কাজ করার। আমরা ঝামেলা চাই না।

এদিকে, এক সাক্ষাৎকারে ডিপজলকে ‘অশিক্ষিত’ বলেছেন নিপুণ। তার এমন কথার জাবাবে ডিপজল বলেন, সে তো বাপকেই অস্বীকার করে। রক্তের সমস্যা না হলে এমন বলতে পারে না। কারণ ও (নিপুণ) যাকে দিয়ে চলচ্চিত্র চিনেছে তাকেই ভুলে গেছে, অস্বীকার করছে।

অন্যদিকে, আজ নিপুণ সমর্থিত শতাধিক শিল্পী মিশা-ডিপজলকে সংবর্ধনা জানিয়েছেন। এ সময় তাদের উদ্দেশ্যে ডিপজল বলেন, আমরা কাউকে আলাদা করতে চাইনি। আমি আগেও বলেছি এখনো বলছি- যারা একদিনের জন্যও সদস্য হয়েছে কিন্তু বাদ পড়েছে তারা সদস্যপদ ফিরে পাবে। যেহেতু নির্বাচিত হয়েছি এখন তাদের সদস্যপদ ফিরিয়ে দেব। বিগত দিনে যারা ভুল করেছে তাদের আমরা ক্ষমার দৃষ্টিতে দেখছি, আপনারাও দেখবেন। পেছনে ফিরে তাকানোর সময় নেই। কীভাবে চলচ্চিত্রের উন্নয়ন করা যায় সবাইকে সে কথাই ভাবতে হবে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ১৬, ২০২৪ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।