ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান’ শাবনূরের আহ্বান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মে ২৮, ২০২৪
‘রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান’ শাবনূরের আহ্বান

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে উপকূলীয় এলাকাসহ সারা দেশে অন্তত ২১ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। সেই সঙ্গে দেশজুড়ে ঘরবাড়ি, অবকাঠামোর ব্যাপক ক্ষতি হয়েছে।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে নানা উদ্যোগ নিয়েছে সরকার।

এবার ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন চিত্রনায়িকা শাবনূর।

মঙ্গলবার এক ফেসবুক পোস্টে এই অভিনেত্রী বলেন, আসুন ঘূর্ণিঝড় রিমালের আঘাতে বিপন্ন মানুষের পাশে দাঁড়াই এবং তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন।

শাবনূর আরও বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে উপকূলীয় এলাকাসহ দেশের অন্যান্য অঞ্চল। এখন পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, দীর্ঘ সময় ধরে চলা প্রবল এই ঘূর্ণিঝড়ের আঘাতে অনেকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অসংখ্য মানুষ, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন লক্ষ লক্ষ মানুষ।

এদিকে, দীর্ঘদিন পর সিনেমায় ফিরছেন শাবনূর। চয়নিকা চৌধুরীর ‘মাতাল হাওয়া’ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে তার। পাশাপাশি তার হাতে রয়েছে ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’ নামে আরও দুটি সিনেমার কাজ।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।