ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

স্পর্শকাতর স্থানে নারীর হাত, যা বললেন সানজিদা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুন ৩, ২০২৪
স্পর্শকাতর স্থানে নারীর হাত, যা বললেন সানজিদা

অভিনেত্রীরা কেবল পুরুষ সহকর্মী, পরিচালক-প্রযোজক বা বন্ধু থেকে শারীরিক হেনস্তার শিকার হন না, নারীদের দিক থেকেও হেনস্তা হওয়ার উদাহরণ রয়েছে বলে জানিয়েছেন সানজিদা শেখ। নিজের একটি অভিজ্ঞতাই তুলে ধরেছেন এ বলিউড অভিনেত্রী।

 

তিনি জানালেন, নাইটক্লাবে এক নারী তার সঙ্গে অভব্য আচরণ করেছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের সঙ্গে ঘটে যাওয়া সেই তিক্ত অভিজ্ঞতা শেয়ার করেন সানজিদা।

হটারফ্লাইকে সানজিদা বলেন, তার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনায় আমি বিস্মিত এবং রীতিমতো মর্মাহত।

তিনি বলেন, আমি একটি নাইটক্লাবে ছিলাম। ওই নারীও ছিলেন সেখানে। আমার পাশ দিয়ে তিনি যাচ্ছিলেন। যাওয়ার সময় হঠাৎ করেই আমার স্পর্শকাতর স্থানে হাত দেন তিনি। মুহূর্তেই চলে যান তিনি। এই ঘটনায় আমি অবাক হয়ে যাই। এমনটাও ঘটতে পারে? আসলে বিষয়টা আমার কাছে অকল্পনীয় ছিল। আমরা শুনেছি যে, পুরুষরা বহু ক্ষেত্রে নারীদের  সঙ্গে খারাপ আচরণ করেন বা বলা ভালো শারীরিকভাবে হেনস্তার অভিযোগ পুরুষদের বিরুদ্ধেই দেখা যায়। কিন্তু নারীরাও যে এরকম করে তা আমার কাছে অবিশ্বাস্য ছিল।

তিনি আরও বলেন, যদি কেউ অন্যায় করেন সেটা অন্যায়ই। তিনি নারী হোক বা পুরুষ, এর সঙ্গে আসলে নারী-পুরুষের কোনো সম্পর্ক নেই। কোনো নারী আপনার সঙ্গে অন্যায় করে থাকলে তাকেও নিষেধ করুন।

প্রসঙ্গত, সানজিদা শেখ বর্তমানে সঞ্জয় লীলা বানসালীর সিরিজ ‘হীরামন্ডি: দ্য ডায়মন্ড বাজার’-এ অভিনয়ের জন্য সংবাদের শিরোনামে রয়েছেন। এই সিরিজে তাকে ওয়াহিদা চরিত্রে দেখা ড়েছে। তার অনবদ্য অভিনয় মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। তবে কেবল ‘হীরামন্ডি’ নয়, আরও একটি কারণের বর্তমানে চর্চায় নায়িকা। সম্প্রতি আমির আলীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে।  

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জুন ০৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।