ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতির পক্ষে কোরবানি দেবেন ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুন ৯, ২০২৪
শিল্পী সমিতির পক্ষে কোরবানি দেবেন ডিপজল

২০১৬ সাল থেকে টানা পাঁচ বছর কোরবানির ঈদে অনন্য নজির দেখিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিতেন তিনি।

পরে চলচ্চিত্র পরিচালক, শিল্পী সমিতি এবং ওমর সানী-মৌসুমী দম্পতিও কোরবানি দিয়েছিলেন। এরপর সেটিতে ছেদ পড়ে। কয়েকটি ঈদ এফডিসিতে কোরবানি দেয়নি কেউই। যার ফলে অনেকটাই বিপাকে পড়েন নিম্ন আয়ের শিল্পীরা।

তবে নতুন খবর হলো, আসন্ন ঈদুল আজহায় চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে গরু কোরবানি দেবেন সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। দুই থেকে তিনটি গরু কোরবানি দেবেন বলে জানিয়েছেন। ডিপজলের মাধ্যমে ফের আবার এফডিসিতে হতে যাচ্ছে গরু কোরবানি।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, আসছে ঈদে শিল্পী সমিতির পক্ষ থেকে কোরবানি দেওয়া হবে সহকর্মীদের জন্য। এখানে কোনো ভেদাভেদ নেই। স্বচ্ছল-অস্বচ্ছল বলে কিছু নেই। কারণ, এটা সমিতির পক্ষ থেকে দেওয়া হচ্ছে। আমি মনে করি, সংগঠন হিসেবে এটা সমিতির একটি কার্যক্রম। এ কার্যক্রমে সকলেই অংশগ্রহণ করতে পারেন। যদি সমিতির আরও কেউ কোরবানি দিতে চান, তারাও এ কার্যক্রমে যোগ দিতে পারেন। এতে সমিতির সকল সদস্যর মধ্যে ঐক্য সৃষ্টি হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। আমি আমার পক্ষ থেকে দায়িত্ব পালনের অংশ হিসেবে কোরবানি দেওয়ার উদ্যোগ নিয়েছি।

এদিকে, ঈদে ডিপজল ব্যক্তিগত উদ্যোগে বরাবরের মতো সমিতির অস্বচ্ছল সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করবেন বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুন ০৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।