ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

আজ অভিনেত্রী চমকের বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুন ২১, ২০২৪
আজ অভিনেত্রী চমকের বিয়ে!

পছন্দের মানুষের সঙ্গে বাগদান সেরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সোমবার (১৭ জুন) সামাজিকমাধ্যম ফেসবুকে হবু স্বামীর সঙ্গে দুইটি ছবি প্রকাশ করে বাগদানের খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

যদিও কবে বাগদান হয়েছে, সে বিষয়ে কিছু জানাননি।

এবার চমক জানালেন, তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুধু তাই নয়, অভিনেত্রী কথা অনুযায়ী আজ তাদের বিয়ে!

নিজের ফেসবুক আইডিতে তিনটি ছবি শেয়ার করেন চমক। যা গায়ে হলুদের অনুষ্ঠানের। যেখানে সবুজ রঙের শাড়িতে ও রজনীগন্ধা ফুলে সাদামাটাভাবে সেজেছেন চমক। অন্যদিকে, তার হবু বর কমলা রঙের পাঞ্জাবি পরেছেন। ছবির ক্যাপশনে চমক লেখেন, আজ কন্যার গায়ে হলুদ, কাল কন্যার বিয়া।

বৃহস্পতিবার গভীর রাতে স্ট্যাটাসটি দিয়েছেন চমক। এ থেকে বোঝা যায় বৃহস্পতিবার তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২০ জুন) বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ছোট পর্দার এই অভিনেত্রী।

এর আগে আংটি বদলেট ছবি প্রকাশ করে বাগদানের খবর দিয়েছিলেন চমক। তখন এ অভিনেত্রী বলেছিলেন, বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।

জানা গেছে, চমকের হবু বরের নাম আজমান নাসির। পেশায় ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে হবু স্বামীকে দেখা গেছে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে।

উল্লেখ্য, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো- ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এনএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।