ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

জিম’র প্রেমে শাওন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
জিম’র প্রেমে শাওন!

ঈদ উৎসবে ছোট পর্দার দর্শকের কাছে অন্যতম আকর্ষণ টিভি নাটক ও টেলিফিল্ম। ১৬টির মতো অনুষ্ঠাননির্ভর টিভি চ্যানেলের ঈদ অনুষ্ঠানমালায় প্রায় পাঁচ শতাধিক নাটক প্রচারিত হয়।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এবার আয়োজন করে ৭ দিন ব্যাপী ঈদ আয়োজন।

তারই ধারাবাহিকতায় আজ সমাপনী দিনে থাকছে বিশেষ নাটক ‘আমি কি প্রেমে পড়েছি’। এ নাটকের মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন সৈয়দ জামান শাওন ও মাফতুহা জান্নাত জিম। ফারাহ সাঈদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। সম্প্রতি শ্রীমঙ্গলের মনোরম লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ হয়েছে। বাস জার্নি নিয়ে এ নাটকের গল্প।

রোমান্টিক প্রেমের গল্পে নির্মিত নাটকটি নিয়ে আশাবাদী জিম। বলেন, ‘আমার পূর্বের অন্য সব কাজ থেকে এটা একেবারে ব্যতিক্রম একটি কাজ। এর গল্পটাও দারুণ। চরিত্রে রয়েছে ভিন্নতা। এ পর্যন্ত যতগুলো কাজ করেছি তার মধ্যে এটি অন্যতম সেরা। সব দিক বিবেচনা করে আমার স্বল্প দিনের ক্যারিয়ারে এটি সেরা একটি কাজ হয়েছে। রোমান্টিক গল্পের নাটকটিতে রয়েছে ভরপুর ইমোশন। আশা করছি, সব শ্রেণির দর্শকদের আমাদের জুটির নাটকটি ভালো লাগবে। ’

নির্মাতা ও সহশিল্পীর প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেত্রী। তিনি লেন, ‘নির্মাতা খুব যত্ন নিয়ে কাজটি নির্মাণ করেছেন। আর সহশিল্পী শাওন ভাই খুব সহযোগিতা করেছেন। আমাদের প্রথমবার কাজ হলেও কখনো সেটা মনে হয়নি। পুরো টিম কাজটি ভালো করার জন্য অনেক কষ্ট করেছেন। ঢাকার বাহিরে শুটিং করা সহজ নয়। প্রচণ্ড গরমের মধ্যে নাটকটির শুটিং হয়েছে। দিনশেষে কাজটি ভালো হলে সব কষ্ট দূর হয়ে যায়। ’

জানা গেছে, ঈদের ৭ম দিন অর্থাৎ আজ (রোববার, ২৩ জুন) রাত ৯.৩০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের পর্দায় ‘আমি কি প্রেমে পড়েছি’ নাটকটি প্রচার হবে। এরপর ইউটিউবে অবমুক্ত হবে। নাটকটিতে আরও অভিনয় করেছেন—শফিউল আলম বাবু, শাহজাদা কবির শুভ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।