ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘তুফান’ নিয়ে বলিউড বিশ্লেষক তরন আদর্শের পোস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
‘তুফান’ নিয়ে বলিউড বিশ্লেষক তরন আদর্শের পোস্ট

বলিউডের চলচ্চিত্র বিশ্লেষক তরন আদর্শ। সিনেমা নিয়ে নানা ধরনের বিশ্লেষণ তো করেনই সংবাদমাধ্যমের আগেই ব্রেকিং দেন তিনি।

এবার এই বিশ্লেষক এক্স ও ফেসবুকে পোস্ট করলেন শাকিব খান ও ‘তুফান’কে নিয়ে।

তিনি জানালেন, তুফান সিনেমার বলিউড আপডেট। তার পোস্টে উল্লেখ করেন সিনেমাটি আগামী ৫ জুলাই ভারতে মুক্তি পাচ্ছে।  

তরন তুফানকে ‘স্ম্যাশ হিট’র সঙ্গে তুলনা করেন। শাকিব-চঞ্চলের নাম উল্লেখ করে লেখেন, স্ম্যাশ হিট বাংলাদেশি তুফান ভারতে মুক্তি পাচ্ছে আগামী ৫ জুলাই।  তবে তিনি এতে প্রযোজক হিসেবে শুধু এসভিএফের কথা বলেন।

জানা গেছে, সিনেমাটি প্রথমে পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা থাকলেও এটি এখন পশ্চিমবঙ্গের বাইরেও মুক্তির পরিকল্পনা করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই স্টুডিওস লিমিটেড, চরকি ও ভারতের এসভিএফ।

অন্যদিকে, সিনেমাটি শুক্রবার (২৮ জুন) মুক্তি পায় চার মহাদেশে। একযোগে মুক্তি পেয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, সুইডেন, স্পেন, ফ্রান্স, পর্তুগাল, নেদারল্যান্ডস, ওমান, সংযুক্ত আরব আমিরাত, কাতার ও বাহরাইন।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’-এ দ্বৈত চরিত্রে রয়েছেন শাকিব খান। তার বিপরীতে জুটি বেঁধেছেন টলিউডের মিমি চক্রবর্তী ও ঢালিউডের মাসুমা রহমান নাবিলা। আরও অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের রজত গাঙ্গুলি, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।