ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

বুবলীকে চেনেন না মিমি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
বুবলীকে চেনেন না মিমি! শবনম বুবলী-মিমি চক্রবর্তী

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের দ্বিতীয় স্ত্রী ছিলেন শবনম বুবলী। তার সঙ্গে সম্পর্ক নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন শাকিব।

কিন্তু গণমাধ্যমের সামনে শাকিবের স্ত্রী দাবি করেই চলেছেন ‘বসগিরি’ সিনেমার এ নায়িকা।

এদিকে ‘তুফান’ সিনেমায় শাকিব ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী জুটি বেঁধেছেন। একসঙ্গে দীর্ঘদিন শুটিং করার পরও নায়কের সাবেক স্ত্রী ও ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা বুবলীকে চিনলেন না মিমি।

বুবলীর নাম উঠতেই অবাক বিস্ময়ে মিমি তার ‘তুফান’ সিনেমার পরিচালক রায়হান রাফীর কাছে জানতে চান- কে এই বুবলী? এমন ঘটনা ঘটেছে কলকাতায়।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় কলকাতায় তুফানের প্রচারে দেখা গেছে শাকিব ও মিমিকে। সেখানে সিনেমার প্রিমিয়ার শোর আগে সংবাদ সম্মেলনে কথা বলেন সংশ্লিষ্টরা। এ সময় এক সাংবাদিক শাকিবের কাছে মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কেমন ছিল, এ বিষয়ে জানতে চান। তা ছাড়া বুবলী সিনেমাটি দেখেছেন কি না সেটিও জানতে চান গণমাধ্যমের ওই কর্মী।

সাংবাদিকের এমন প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপ ছিলেন শাকিব। কিছুটা হাসতেও দেখা যায় নায়ককে। এ সময় মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে উত্তর দিয়েছেন তিনি। বলেছেন, মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল উরাধুরা। এমন পরিস্থিতিতে মিমি পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন- বুবলী কে? এ বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।