ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

‘আল্লাহ দয়া করো’, ক্যান্সার আক্রান্ত হিনা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
‘আল্লাহ দয়া করো’, ক্যান্সার আক্রান্ত হিনা খান

বলিউড অভিনেত্রী হিনা খানের সময়টা ভালো যাচ্ছে না। স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি।

বর্তমানে অ্যাডভান্স স্টেজে রয়েছেন এই অভিনেত্রী।

মরণব্যাধী এই রোগে আক্রান্ত হলেও এতদিন নিজেকে বেশ শক্তভাবেই রেখেছিলেন। এই রোগের সঙ্গে লড়াই করে ফের স্বাভাবিকজীবনে ফিরতে বদ্ধপরিকরের কথাও জানিয়েছিলেন। সেই ধারাবাহিকতায় কেমো নেওয়ার দিনও হাসপাতাল থেকে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের জন্য সামিজকমাধ্যমে ছবি পোস্ট করেছিলেন এ অভিনেত্রী।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর ফেরার লড়াইটা কি আদৌ সহজ? কেমো নেওয়ার যন্ত্রণা সহ্য করা বেশ কঠিন। আর সেই কেমো নেওয়ার যন্ত্রণায় ছটফট করছেন বলিউড তারকা হিনা খান। এখন সবকিছু নির্ভর করছে সৃষ্টিকর্তা আল্লাহর ওপর। আর পরম করুনাময় আল্লাহর কাছে নিজের যন্ত্রণার কথা জানালেন তিনি।

বুধবার (১০ জুলাই) রাতে ইনস্টাগ্রামে এক পোস্টে হিনা খান লেখেন, আল্লাহ ছাড়া আর কেউ তোমার এই কষ্ট দূর করতে পারবে না... দয়া করো আল্লাহ, দয়া করো।

পোস্টের সঙ্গে প্রার্থনার হাতজোড় করা ইমোজিও জুড়ে দিয়েছেন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ক্যান্সার ও কেমো থেরাপির জন্য রোগীর ভয়ংকর রকম চুল পড়ে থাকে। অভিনেতা হিনা খানের সঙ্গেও এমনটা হবে, এ কারণে নিজেই চুল কেটে ফেলেছেন তিনি। সেই ভিডিও পোস্টও করেছিলেন অভিনেত্রী নিজেই।

ওই সময় হাসিমুখে নিজের নতুন লুক মেনে নিলেও চোখের পানি সামলাতে পারেননি তার মা। এ তারকা ওই সময় মাকে আশ্বস্ত করে বলেছিলেন, এসব শুধুই চুল মা, তুমি কখনো নিজের চুল কাটোনি। কান্না করো না মা, তোমার শরীর খারাপ হবে তো।

ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হিনা খান। টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা ‘বিগ বস’ এবং ‘খতরন কে খিলাড়ি’র মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। তারপর তাকে ‘হ্যাকড’ সিনেমায় দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।