ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

বিনোদন

কোপার ফাইনালে গাইতে কত পারিশ্রমিক নেবেন শাকিরা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
কোপার ফাইনালে গাইতে কত পারিশ্রমিক নেবেন শাকিরা?

কলম্বিয়ান গায়িকা শাকিরার পরিচিতি কিংবা জনপ্রিয়তা বিশ্বব্যাপী। সুপার বোল এবং তিনটি বিশ্বকাপের মতো বড় বৈশ্বিক ইভেন্টে  পারফরম্যান্স করে নজর কেড়েছেন তিনি।

এবার কোপা আমেরিকার ফাইনালে মঞ্চ মাতাবেন শাকিরা।

রোববার হার্ড রক স্টেডিয়ামে আর্জেন্টিনা ও কলম্বিয়া মুখোমুখি হবে। আর এই খেলার হাফটাইমে থাকছে চমক! সেটি হচ্ছে- খেলার হাফ টাইমে হবে শাকিরার কনসার্ট। আর তার জন্য হাফ টাইমের বিরতি বাড়িয়ে ১৫ মিনিট থেকে ২৫ মিনিট করা হয়েছে।

হাফ টাইমের শো-তে শাকিরা কার্ডি বি-এর সঙ্গে ‘পুন্টেরিয়া’ এবং তার নতুন অ্যালবামের ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’র কয়েকটি গান গাইবেন। ২০ মিনিট গান গাইবেন কলম্বিয়ার এই তারকাশিল্পী। আর্জেন্টাইন এক সাংবাদিক জানিয়েছেন, এই পারফর্মেন্সের জন্য শাকিরা পারিশ্রমিক নিবেন ২ মিলিয়ন ডলার।

এদিকে, হাফ টাইমের বিরতি বাড়ানোয় চারিদিকে চলছে সমালোচনার ঝড়। অনেকেই এটাকে খেলার ধারাবাহিকতা নষ্ট বলে মনে করছেন।

ফাইনালে লম্বা বিরতি থাকায় অসন্তোষ প্রকাশ করেছেন কলম্বিয়ার কোচ নেস্তোর লোরেঞ্জো। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এ নিয়ে তিনি ক্ষোভও প্রকাশ করেন। যদিও পরে তিনি কলম্বিয়ান পপ তারকা শাকিরার প্রশংসা করেছেন।

ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সোমবার ভোর ৬টায়।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।