ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

বিনোদন

বার্বি ড্রেসে সারা, এই পোশাকের দাম কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
বার্বি ড্রেসে সারা, এই পোশাকের দাম কত?

এবার হট পিঙ্ক বার্বি ড্রেসে নজর কাড়লেন সারা আলি খান। তার ভক্তরা এই নতুন রূপে তাকে দেখে একেবারে মোহিত।

শুধু তাই নয় সারার প্রশংসায় পঞ্চমুখও তারা।

সারা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বার্বি লুকের ছবি শেয়ার করেন। এর ক্যাপশনে একটি কবিতা লেখেন বলিউডের এই তরুণ অভিনেত্রী।

বার্বি লুকের জন্য সারা বেছে নিয়েছিলেন পোশাক শিল্পী ম্যাক দুগ্গালের একটি স্ট্র্যাপলেস ওভারসাইজ বো ফিট, ফ্লেয়ার মিনি ড্রেস। ভারতীয় মুদ্রায় এর দাম প্রায় ২৫, ৯৯৯ টাকা। সারার স্টাইলিং করেছেন তানিয়া ঘাভরি ও তার টিম।

সারা বার্বি ড্রেসেে ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই  ভাইরাল। ভক্তরা তার এই ছবি দেখে নানা মন্তব্যও করেছেন। একজন ভক্ত লেখেন, কটন ক্যান্ডি।

আরেক অনুরাগী মজা করে লেখেন, আমারা তো আমাদের সব কাপড় জামা আলমারিতে রাখি, আর সারা নিজেই আলমারি মধ্যে পোজ দিয়েছে। কিন্তু যে যাই বলুক সারার মতো এত সুন্দরী আর নায়িকা এখন খুব কমই আছেন।

সারাকে সম্প্রতি হোমি আদাজানিয়া পরিচালিত ‘মার্ডার মুবারক’-এ অভিনয় করতে দেখা গেছে। এই সিরিজে তার বিপরীতে ছিলেন বিজয় বর্মা। এছাড়াও সঞ্জয় কাপুর, করিশমা কাপুর এবং পঙ্কজ ত্রিপাঠীকেও দেখা গেছে।

এই সিরিজে ২২ বছর বয়সী ঊষার চরিত্রে অভিনয় করেছেন সারা। ঊষা মুম্বাইয়ের বাসিন্দা ছিলেন যিনি ভারতের স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণ করেছিলেন। মূলত তিনি ভূগর্ভস্থ একটি রেডিও স্টেশন প্রতিষ্ঠা করে ভারত ছাড়ো আন্দোলনে সহায়তা করেছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।