ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

বিনোদন

ভাঙলো আরিফিন শুভর সাড়ে নয় বছরের সংসার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
ভাঙলো আরিফিন শুভর সাড়ে নয় বছরের সংসার

ভেঙে গেল ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ও কলকাতার মেয়ে অর্পিতা সমাদ্দারের সাড়ে নয় বছরের সংসার। গেল ২০ জুলাই তাদের বৈবাহিক সম্পর্কে ছেদ পড়েছে।

বুধবার (৩১ জুলাই) রাতে এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছেন নায়ক নিজেই।

দেশের এমন পরিস্থিতে ব্যক্তিগত জীবনের এই খবর জানানোর জন্য দ্বিধা ও সংকোচ বোধ করেছেন উল্লেখ করে আরিফিন শুভ। বিবৃতির শুরুতে তিনি লেখেন, দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনো কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি, তারপরও মনে হলো আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে।

বুধবার রাত ৯টা ২৫ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যমে করা ওই পোস্টে সম্পর্ক ছেদের খবরে শুভ লেখেন, আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর অর্পিতা আমরা হয়তো বন্ধু হিসেবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসেবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব।

এরপরই কৃতজ্ঞতা ও ঋণ স্বীকার করে প্রাক্তনের প্রতি লেখেন, অনেক চড়াই-উৎরাই এর পরও অর্পিতা আমার ও আমার মায়ের জন্য যা করেছেন, সেটার জন্য তার প্রতি চিরকৃতজ্ঞ ও চিরঋণী।

ব্যক্তিগত জীবনের এই কঠিন সময়ে ভক্তদের জন্য শুভ বলছেন, মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে। কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসা আমার সঙ্গে আছে, যেটা নিয়ে বাকি জীবনটা সুন্দর ও সুস্থভাবে বাঁচতে পারব।

দেশের সাম্প্রতিক কোটা আন্দোলনের ঘটনা নিয়েও কথা বলেছেন এই ঢালিউড নায়ক। বিবৃতির শেষ অংশে শুভ লেখেন, দেশের সাম্প্রতিক ঘটনায় শিক্ষার্থীসহ যারা প্রাণ হারিয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। সবার জীবনে শান্তি আসুক, দেশেও শান্তি ফিরে আসুক এই কামনা করছি।

পেশায় ফ্যাশন ডিজাইনার অর্পিতা। তার বাবার বাড়ি কলকাতায়। তবে কাজের সুবাদে ঢাকায় থাকতেন। এরপর পরিচয় ও প্রেম শুরু হয় আরিফিন শুভর সঙ্গে। ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন তারা। অর্পিতাকে সচরাচর পাবলিক অনুষ্ঠানে শুভর সঙ্গে দেখা যেত না।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।