ঢাকা, রবিবার, ২০ শ্রাবণ ১৪৩১, ০৪ আগস্ট ২০২৪, ২৮ মহররম ১৪৪৬

বিনোদন

পরিবর্তন না এনে মানুষ পিছু হটবে না: ফারুকী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
পরিবর্তন না এনে মানুষ পিছু হটবে না: ফারুকী

দেশের চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সবর আছে তারকা অঙ্গন। সাধারণ মানুষের পাশাপাশি তারাও শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানাচ্ছেন।

সংঘাত-সহিংসতায় নিহত ও গণগ্রেপ্তার-হয়রানির ঘটনায় প্রতিবাদ জানাচ্ছেন তারকারা।

এবার নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বললেন, মানুষের প্রতিরোধের চেয়ে সুন্দর আর কিছুই নেই! 

তিনি কারও দিকে ইঙ্গিত দিয়ে ও লেখেন, এটা আজকের বাংলাদেশ! মানুষের প্রতিরোধের চেয়ে সুন্দর আর কিছুই নেই! শিক্ষার্থীরা স্পষ্টভাবে ৯ দফা দাবি জানিয়ে আপনার অবস্থান পরিবর্তন করার জন্য সময় দিয়েছিল। আপনি তাতে ইতিবাচক সাড়া দেননি। আপনি বরং পুলিশ রিপোর্ট দাখিল করে তদন্তের নামে উপহাস করেছেন যেখানে উল্লেখ করা হয়েছে যে, পুলিশের হাতে কেউ নিহত হয়নি।  

প্রশ্ন রেখে এই নির্মাতা লেখেন, (২৬৭ কমিয়ে গণনা করা হলেও) জনের মধ্যে কেউ পুলিশের হাতে নিহত হয়নি! আপনি কি নিজস্ব এজেন্ডা অনুসারে বয়ান উদ্ভাবন করে মানুষের সঙ্গে ঠাট্টা করছেন?

তিনি আরও লেখেন, মানুষ আজ এভাবেই সাড়া দিয়েছে। আর স্লোগানগুলোও বদলাচ্ছে! পরিবর্তন না এনে মানুষ পিছু হটবে না! স্বাধীনতা দীর্ঘজীবী হোক! আসুন গণতন্ত্র পুনরুদ্ধার করি এবং আমাদের গণতান্ত্রিক অধিকার ফিরে পাই! এখন, নইলে কখনোই নয়!

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।