ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

বিনোদন

প্রকৃতি হিসাব রাখে মা- কার দিকে ইঙ্গিত পরীমণির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
প্রকৃতি হিসাব রাখে মা- কার দিকে ইঙ্গিত পরীমণির

তিন বছর আগে ২০২১ সালের ৮ জুন রাজধানীর বোট ক্লাবে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলেছিলেন চিত্রনায়িকা পরীমণি। এ অভিযোগে মামলাও করেছিলেন তিনি।

সে বছরের ৪ আগস্ট নিজ বাসা থেকে পরীমণিকে গ্রেপ্তার করেছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক মামলা করা হয়। গ্রেপ্তারের দিনও লাইভে গিয়ে শেখ হাসিনাকে ‘মা’ বলে সম্বোধন করেন পরী। কিন্তু সেদিন শেখ হাসিনার কাছে সাহায্য চেয়েও রেহাই পাননি তিনি।

গ্রেপ্তারের পর পরীকে তিন দফায় রিমান্ডেও নেওয়া হয়েছিল। পরে ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান তিনি। কিন্তু গ্রেপ্তারের দিনটি এখনো পরীর জীবনের কালরাত। সেই ৫ আগস্টের কথা এখনো ভুলতে পারছেন না নায়িকা।

কোটা সংস্কার আন্দোলন থেকে শুরু করে সরকার পতনের এক দফা দাবিতে শেষ পর্যন্ত ক্ষমতা ছাড়তে বাধ্য হয়েছেন শেখ হাসিনা। তার পতনের পরই সেই ভয়াল ৫ আগস্টের স্মৃতিচারণা করেছেন এই নায়িকা।

দুটি ঘটনার মধ্যেই যোগসূত্র খুঁজে পরীমণি সামাজিকমাধ্যমে লেখেন, তিন বছর আগে এই ৫ আগস্ট যেভাবে আমার স্বাধীনতা কেড়ে নিয়েছিল। প্রকৃতি হিসাব রাখে মা। সঙ্গে জুড়ে দেন বাংলাদেশের পতাকা।

শুরু থেকেই কোটা সংস্কার আন্দোলনের ছাত্রদের পক্ষে ছিলেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। তাই এ বিষয়ে সামাজিকমাধ্যমেও সরব ছিলেন অভিনেত্রী।

আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, শান্তি চাই! লুটপাট, থানা আক্রমণ, প্রতিহিংসা চাই না! আমরা সংযত হই, দায়িত্ববান হই। প্রিয় বাংলাদেশে আর রক্তপাত চাই না।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।