ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

বিনোদন

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর বাগদান সারলেন নাগা চৈতন্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর বাগদান সারলেন নাগা চৈতন্য

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিচ্ছেদের পর নতুন জীবনে পা রাখলেন অভিনেতা নাগা চৈতন্য। বৃহস্পতিবার (৮ আগস্ট) প্রেমিকা শোবিতা ঢুলিপালার সঙ্গে বাগদান সারলেন এই অভিনেতা।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, আজ সকালে হায়দরাবাদের বাড়িতে আনুষ্ঠানিকভাবে বাগদান সম্পন্ন করেন নাগা চৈতন্য ও শোবিতা ঢুলিপালার। বাগদান অনুষ্ঠানে ঐতিহ্যগত সাজে সাজেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন।

বাগদান অনুষ্ঠানে তোলা নাগা-শোবিতার ছবি ডিজাইনার মনীষ মালহোত্রা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, শোবিতার পরনে পিঙ্ক কালারের সিল্ক শাড়ি। এর সঙ্গে মিলিয়ে সোনার গহনাও পরেন এই অভিনেত্রী। অন্যদিকে, অফ হোয়াইট রঙের কুর্তা-পাজামায় সেজেছেন নাগা চৈতন্য।

হবু পুত্রবধূর সঙ্গে তোলা ছবি নিজের এক্সে (টুইটার) পোস্ট করে অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি লেখেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, শোবিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যর বাগদান সম্পন্ন হয়েছে। শোবিতাকে আমাদের পরিবারে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। সুখী দম্পতিকে অভিনন্দন! তাদের আজীবন ভালোবাসা এবং সুখে ভরে উঠুক, এটাই কামনা করি। ঈশ্বর ওদের মঙ্গল করুন!

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করেছিলেন। কিন্তু ২০২১ সালে এ সংসারের ইতি টানেন এই যুগল।  

২০২৩ সালে গুঞ্জন চাউর হয়- বিয়েবিচ্ছেদের পর অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য। যদিও এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি এই জুটি। তবে বাগদানের মাধ্যমে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন এই জুটি।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।