ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

বিনোদন

পেশাগত কারণ ছাড়া কিছুর সঙ্গে সম্পৃক্ততা নেই: চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
পেশাগত কারণ ছাড়া কিছুর সঙ্গে সম্পৃক্ততা নেই: চঞ্চল চৌধুরী

শোবিজ অঙ্গনের অনেক তারকা বৈষ্যমবিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের পক্ষে ছিলেন। এবার সংখ্যালঘুদের বাড়িতে হামলার প্রতিবাদেও সরব হয়েছেন।

তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেতা চঞ্চল চৌধুরী।

ভারতীয় একটি গণমাধ্যম এ অভিনেতার বক্তব্য প্রকাশ করেছে। এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন চঞ্চল।

জনপ্রিয় এই অভিনেতা জানিয়েছেন, তিনি একজন সাধারণ একজন শিল্পী। পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে তার সম্পৃক্ততা নেই।

এ অভিনেতা সামাজিকমাধ্যমে দীর্ঘ এক পোস্ট করে আরও জানিয়েছেন, তার মায়ের অসুস্থতাজনিত কারণে সাম্প্রতিক সময়ে সামাজিকমাধ্যমে খুব বেশি সক্রিয় হতে পারেননি।

দেশের চলমান পরিস্থিতি নিয়ে তিনি কোন বক্তব্য দেননি উল্লেখ করে চঞ্চল চৌধুরী লেখেন, আমি চঞ্চল চৌধুরী বলছি। আমার নাম ব্যবহার করে কোনো বিদেশি/দেশী পত্রপত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে, সাম্প্রতিক পরিস্থিতিতে যদি কিছু লেখা হয়, তার দায় আমার নয়। কারণ এখন পর্যন্ত আমি কোনো পত্র পত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো বিষয়ে কোনো বক্তব্য দেইনি।

এ অভিনেতা আরও লেখেন, আমি সাধারণ একজন শিল্পী। পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার মায়ের চরম অসুস্থতাজনিত কারণে সাম্প্রতিক সময়ে আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশী সক্রিয় নই। দেশে শান্তি বিরাজ করুক, সকলের মঙ্গল হোক।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।