ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

বিনোদন

কঙ্গনার নামে ৫৬ কোটি টাকার মানহানি মামলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
কঙ্গনার নামে ৫৬ কোটি টাকার মানহানি মামলা!

ভারতীয় রাজনীতিবিদ রাহুল গান্ধীর বিকৃত ছবি শেয়ার করার অভিযোগ উঠেছেব লিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের নামে। শুধু তাই নয় এ কারণে তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের হয়েছে।

সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নরেন্দ্র মিশ্রা ৪০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৫৬ কোটি টাকার বেশি) মানহানির মামলা দায়ের করেছেন।

আইনজীবী নরেন্দ্র মিশ্রার দাবি, একজন সংসদ সদস্য হয়েও কারো অনুমিত না নিয়ে রাহুল গান্ধীর বিকৃত ছবি শেয়ার করে কঙ্গনা  রানাউত তথ্যপ্রযুক্তি আইন লঙ্ঘন করেছেন। এটা গান্ধী পরিবারের ভাবমূর্তিতে কালিমালিপ্ত করা। এরইমধ্যে কঙ্গনাকে নোটিস পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

কয়েক দিন আগে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে উপহাস করতে গিয়ে তার বিকৃত ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন কঙ্গনা। এ ছবিতে দেখা যায়, রাহুল গান্ধীর মাথায় ফেজ টুপি, কপালে হলুদ তিলক, গলায় খ্রিষ্টধর্মের ‘ক্রস’ লকেট ঝুলছে। মূলত, এ ছবি নিয়েই বিপাকে পড়েছেন কঙ্গনা। তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী।

কয়েক মাস আগে ভারতে অনুষ্ঠিত হয় লোকসভা নির্বাচন। এতে বিজেপির টিকিট নিয়ে হিমাচলের মান্ডি আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন কঙ্গনা।

এদিকে, কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। ২০২৩ সালের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।