ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

বিনোদন

আম্বানির কর্মচারীর প্রেমে অনন্যা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
আম্বানির কর্মচারীর প্রেমে অনন্যা!

অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিয়ের আনন্দের মাঝে অনন্যা ও তার নতুন প্রেমিক নাকি অন্তরঙ্গ সময়ও কাটিয়েছে হোটেলের এদিকও ওদিক।

শুধু তাই নয়, নতুন প্রেমিককে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তার নামে লকেটও বানিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা। অনেকের প্রশ্ন- বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুরের পর কাকে মন দিলেন অনন্যা?

জানা গেছে, তার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো। পেশায় তিনি মডেল। তবে ওয়ালকারের রয়েছে অন্য আরেকটি পরিচয়ও।

সূত্র বলছে, ওয়ালকার রিলায়েন্সের একটি ফ্যাশন কোম্পানির প্রচার সামলান। অনন্যার সঙ্গে তার প্রথম আলাপ। একটি বিজ্ঞাপনের শুটে গিয়েই প্রথম দেখা। তবে সেবার নাকি তেমন জমেনি আলাপ। তবে প্রেম শুরু অনন্ত আম্বানির বিয়েতেই।

ওয়ালকারের ইনস্টাগ্রাম ঘেঁটে দেখা যায়, তার প্রত্যেকটি ছবিতেই অনন্যার লাইক। অন্যদিকে, অনন্যার ছবিতেও রয়েছে ওয়ালকারের ভালোবাসার চিহ্ন। তবে শুধু সামাজিকমাধ্যম নয়, অনন্যা ওয়ালকারের নামে লকেট বানিয়ে গলাতেও ঝুলিয়ে নিয়েছেন। তবে এই প্রেমের ব্যাপারে একেবারেই মুখে কুলুপ অনন্যার। আর ওয়ালকার তো লজ্জায় লাল!

হাতে ছবি থাকুক বা না থাকুক, আজকাল কিন্তু অনন্যা পাণ্ডে খবরে থাকেন প্রায়ই। আর অনন্যার খবর মানেই আদিত্য রায় কাপুরের প্রসঙ্গ তো আসবেই। গেল দুই বছর আদিত্য ও অনন্যার প্রেমের গুঞ্জন নিয়ে মত্ত ছিল বলিউড। তার পর হঠাৎই খবর অনন্যা ও আদিত্য নাকি ব্রেকআপ করেছেন! এই নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও, আদিত্য ও অনন্যা দুজনেই হাভেভাবে বুঝিয়ে দিয়েছেন, তাদের সম্পর্কে তিক্ততা এসেছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।