ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

বিনোদন

দেশ ছেড়েছেন ববিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
দেশ ছেড়েছেন ববিতা

ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেত্রী ববিতা সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন। পুরোপুরি সুস্থ হয়ে একমাত্র ছেলে অনিকের কাছে গেলেন তিনি।

গেল ৯ আগস্ট রাতে ববিতা কানাডার উদ্দেশে রওনা হন এই অভিনেত্রী।

অসুস্থতার সময় ববিতার বোন অভিনেত্রী চম্পা জানান, সুস্থতা ও শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠলেই ববিতা পাড়ি দিবেন কানাডায়। কারণ সেখানে তার একমাত্র ছেলে অনিক ইসলাম থাকেন। এই অভিনেত্রীও সময় পেলে ছুটে যান ছেলে কাছে। অবশেষে গেল শুক্রবার দিবাগত রাতে কানাডার উদ্দেশে দেশ ছেড়েছেন ববিতা।

যাওয়ার আগে অভিনেত্রী বলেছেন, ছেলের কাছে যাওয়ার জন্য মনটা অস্থির হয়ে ছিল। সুস্থ হওয়ার পর তাই দেরি করিনি। কানাডার উদ্দেশে রওনা হলাম। আল্লাহর অশেষ রহমতে এখন আমি অনেকটাই সুস্থ। দেশে বিরাজমান পরিস্থিতিও দ্রুত স্বাভাবিক হোক, নিরাপত্তার বেষ্টনীতে আবার দেশে শান্তি ফিরে আসুক। দেশের মানুষ ভালো থাকুক- এই দোয়া করি। আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

নিজের অভিনয় জীবনের কথা টেনে তিনি বলেন, যখন আমি আমার অভিনয় জীবনের শুরুতে দেশের বাইরে বাংলাদেশের পতাকা হাতে নিয়ে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে হেঁটেছি, তখন একজন বাংলাদেশি হিসেবে আমি গর্ব অনুভব করেছি। এখনও প্রতিটি মুহূর্তে একজন বাংলাদেশি হিসেবে আমি গর্ব অনুভব করি। সেই আমার গর্বের বাংলাদেশ সবসময় ভালো থাকুক, এখানকার মানুষ শান্তিতে থাকুক, এটিই চাই সবসময়।

এদিকে, করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসকের পরামর্শে গেল ১৮ জুলাই ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ববিতা। করোনার কারণে গেল ৩০ জুলাই ববিতা তার ৭১তম জন্মদিনও পালন করতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।