ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

বিনোদন

তৃতীয় সন্তানের মা হলেন প্রিয়তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
তৃতীয় সন্তানের মা হলেন প্রিয়তি

কান চলচ্চিত্রের ৭৭তম আসরে অন্তঃসত্ত্বা অবস্থায় হাজির হয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত সাবেক মিস আয়ারল্যান্ড, মডেল ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তি। এবার সুখবর দিলেন আন্তর্জাতিক অঙ্গনে দ্যুতি ছড়ানো এই অভিনেত্রী।

কন্যাসন্তানের মা হলেন তিনি। আয়ারল্যান্ড থেকে বিষয়টি জানিয়েছেন প্রিয়তি নিজেই।

জানালেন, গেল শনিবার (২৪ আগস্ট) দেশটির রাজধানী ডাবলিনের একটি হাসপাতালে ফুটফুটে এক নবজাতকের মা হয়েছেন তিনি।

বর্তমানে মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। প্রিয়তি তার মেয়ের নাম রেখেছেন লাভিশা লাম। আলিফ আবরাজ ও মৌনীরা মীম নামের এক ছেলে ও এক মেয়ের জননীও তিনি।

এদিকে, ফেসবুকে তিন ছেলে-মেয়ের ছবি প্রকাশ করে প্রিয়তি লেখেন, পরিচিত হয়ে নেওয়া যাক আমাদের পরিবারের নতুন সদস্য, আলিফ আবরাজ ও মৌনীরা মীমের ছোট্ট বোন লাভিশা লামের সঙ্গে…।

এখন এক ছেলে-দুই মেয়েকে নিয়ে তার সংসার।

২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তি। এরপর আন্তর্জাতিক বহু প্রতিযোগিতায় অংশ নিয়ে হয়েছে চ্যাম্পিয়ন।

৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে ‘সেরা’র অ্যাওয়ার্ড পান প্রিয়তি। পাশাপাশি আইরিশ সিনেমাতেও কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।