ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

বিনোদন

সেই ‘মহানগর’ দেখা যাবে একদম ফ্রি-তে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
সেই ‘মহানগর’ দেখা যাবে একদম ফ্রি-তে

সিরিজ ‘মহানগর’ বানিয়ে বিগত সরকারের রোষানলে পড়তে হয়েছিলো নির্মাতা আশফাক নিপুনকে। এরইমধ্যে হয়েছে রাজনৈতিক পটপরিবর্তন।

হইচইয়ের জন্য নির্মিত আলোচিত সেই সিরিজ এবার সবার জন্য ফ্রি করে দিলো হইচই!

সালটা তখন ২০২১। বিশ্ব তখন করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে ব্যস্ত। এর মধ্যে ঢাকা মহানগরে কোনো এক রাতের ঘটে যাওয়া এক গল্প নিয়ে নির্মিত হয় সিরিজ ‘মহানগর’। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত এই সিরিজের জন্য তুমুল প্রশংসিত হন নিপুন।

সিরিজটি বাংলা ভাষার দর্শককে যেনো নাড়িয়ে দিয়ে যায় সে সময়। আলোচনা তৈরি করে পশ্চিমবঙ্গেও। এখনও দর্শক মনে দাগ কেটে আছে কেন্দ্রীয় চরিত্র ওসি হারুন।

নতুন খবর হচ্ছে, ৩০ আগস্ট থেকে ‘মহানগর’র প্রথম সিজন দেখা যাবে একদম ফ্রি-তে। হইচই অ্যাপ ডাউনলোড করলেই দেখা যাবে সিজন ১। লাগবে না কোনো সাবস্ক্রিপশন, লাগবে না রেজিস্ট্রেশন। সেইসঙ্গে হইচই বাংলাদেশের ইউটিউব চ্যানেলে ‘মহানগর’র প্রথম কিস্তির ১টা পর্ব দেখা যাবে ফ্রি।

এ ব্যাপারে পরিচালক আশফাক নিপুন বলেন, মহানগর নির্মাণের সময় ভাবিনি যে সিরিজটি মানুষ এতো পছন্দ করবে। ওয়েব সিরিজটি দুই বাংলাতেই ব্যাপক জনপ্রিয় হয়েছিল। কিন্তু এটি নির্মাণের পর আমাকে বেশ সমস্যাতেও পড়তে হয়। যেই বিষয়টি নিয়ে আমি কখনো মিডিয়াতে কথা বলিনি। সে সব ব্যাপার নিয়ে আলাপ করা যাবে অন্য কোনো সময়। তবে আনন্দের ব্যাপার হলো, যে কেউ, যে কোনো স্থান থেকে মহানগর হইচই-তে স্ট্রিম করতে পারবেন ফ্রি।

‘মহানগর’র প্রথম সিজনে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, খায়রুল বাসার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।