ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

হাসপাতালে দীপিকা, নির্দিষ্ট দিনের আগেই মা হচ্ছেন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
হাসপাতালে দীপিকা, নির্দিষ্ট দিনের আগেই মা হচ্ছেন!

গণেশ চতুর্থীতে শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে দেখা যায় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে। এক দিন না পেরোতেই শনিবার বিকেলে মুম্বাইয়ের এক হাসপাতালে দেখা গেছে এ দম্পতিকে।

২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে তাদের প্রথম সন্তান, এমনটাই জানা গিয়েছিল। এরমধ্যে আজ দীপিকার হাসপাতালে আসার ভিডিও ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠেছে, তা হলে কি নির্দিষ্ট দিনের আগেই জন্ম নিচ্ছে অভিনেত্রীর সন্তান?

পিংকভিলা বলছে, শনিবার বিকেলে মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালের সামনে পরিবারসহ দীপিকাকে দেখা গেছে। তবে নিয়মিত চেকআপ নাকি সন্তান জন্ম দেওয়ার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী, তা নিশ্চিত হতে পারেনি সংবাদমাধ্যমটি।

ভিডিওটি শেয়ার করে দীপিকাকে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা। এর মধ্যে অনেকেই নিরাপদ ও ঝামেলামুক্ত ডেলিভারি কামনা করেছেন। একজন লেখেন, ঘরে দেবী লক্ষ্মী আসছে, আমরা অপেক্ষায়। আরেকজন লেখেন, ঈশ্বর দীপিকা ও অনাগত সন্তানের মঙ্গল করুন।

প্রথম সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন বলিউড তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। শুধু এ তারকা দম্পতি নন, তাদের অনাগত সন্তানের অপেক্ষায় ভক্তরাও।  

কয়েক দিন আগেই সামাজিকমাধ্যমে দীপিকার মাতৃত্বের বেশ কিছু ছবি প্রকাশ্যে আসে। সেই ছবিগুলোতে দেখা যায়, এক অনবদ্য মুহূর্ত উপভোগ করছেন রণবীর-দীপিকা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।