ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দেবের সঙ্গে সিনেমায় অভিনয় করছেন না ফারিণ 

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
দেবের সঙ্গে সিনেমায় অভিনয় করছেন না ফারিণ 

কলকাতার সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রতীক্ষা’ নামের সিনেমায় কাজ করার কথা ছিল দেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের। তবে এবার জানা গেল, নির্মাতা অভিজিৎ সেনের সিনেমাটিতে কাজ করছেন না ঢাকার এই অভিনেত্রী।

আগামী নভেম্বর মাসের শুরুর দিকে কলকাতা ও যুক্তরাজ্যে শুটিং শুরুর কথা ছিল সিনেমাটির। তবে এর আগেই নানা অনিশ্চয়তার কারণেই সিনেমাটি থেকে সেরে এসেছেন ফারিণ।  

এই অভিনেত্রীর কথায়, সিনেমার প্রযোজকের সঙ্গে দীর্ঘ সময় ধরে আলাপ করার পর এই সিদ্ধান্ত নিয়েছি। আপাতত সিনেমাটিও হচ্ছে না।

এ বিষয়ে ফারিণ আরও বলেন, আওয়ামী লীগ সরকার পতনের পর বাংলাদেশ থেকে ভারতের ভিসা জটিলতা তৈরি হয়েছে। ভিসা পেতে সময় লাগছে। নির্ধারিত নভেম্বর মাসে শুটিং শুরু করা না গেলে সমস্যা। কারণ, ওই সময় শুটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। কিন্তু সঠিক সময়ে বাংলাদেশ থেকে ভিসা পাওয়াও অনিশ্চিত। এসব কারণে সিনেমাটিতে কাজ করা হচ্ছে না।

এদিকে ফারিণ জানান, সিনেমাটির কাজ বাতিল করার কারণে ওই একই শিডিউলে নতুন একটি ওটিটির কাজ হাতে নিয়েছেন। তিনি বলেন, সিনেমাটির কারণে অনেক কাজই ছাড়তে হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি করছি না। ওই শিডিউলে নতুন একটি ওটিটির কাজ হাতে নিয়েছি। এটিও একটি বড় বাজেটের কাজ।

এর আগে ‘পাত্রী চাই’ নামে কলকাতার আরেকটি সিনেমাতে কাজের কথা ছিল ফারিণের। সেটিও গত বছর বাতিল হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।