ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘আলো আসবেই’ গ্রুপের সাজু-ঊর্মিলাকে শোকজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
‘আলো আসবেই’ গ্রুপের সাজু-ঊর্মিলাকে শোকজ সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তী কর

ছাত্র আন্দোলন দমাতে নানা পরিকল্পনায় মেতে উঠেছিল দেশের আওয়ামীপন্থী তারকারা। সম্প্রতি ‘আলো আসবেই’ নামের গোপন হোয়াটসঅ্যাপ গ্রুপের কথোপকথন ফাঁস হতেই বের হয়ে আসে এসব তথ্য।

আলোচিত সেই গ্রুপের সক্রিয় সদস্য হিসেবে দেখা যায় অভিনয় সংঘের নির্বাহী সদস্য সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তী করকে। নতুন খবর হলো- গ্রুপে তাদের সংশ্লিষ্টতার কারণ চেয়ে শোকজ পাঠিয়েছে শিল্পী সংঘ।

সম্প্রতি গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম। তিনি বলেন, ওই গ্রুপে অ্যাডমিন হিসেবে ছিল ইসি কমিটির দুই সদস্য সাজু খাদেম ও ঊর্মিলা শ্রাবন্তী কর। সাজু ওই গ্রুপে অ্যাডমিন হিসেবে ছিল, আর বেশকিছু স্ক্রিনশট শেয়ার করেছে ঊর্মিলা। যে কারণে তাদের আমরা কারণ দর্শানোর নোটিশ দিয়েছি।

তিনি আরও জানান, সেই গ্রুপে জড়িত থাকা আলোচিত অরুণা বিশ্বাস ও জ্যোতিকা জ্যোতিসহ বাকি সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে সাজু ও ঊর্মিলাকে শোকজ পাঠানোর পর তারা কোনো ফিরতি চিঠিও পাঠাননি।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে লড়াই চালানোর লক্ষ্যে তৎকালীন তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত এবং সংসদ সদস্য ফেরদৌসের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামের ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয়, যেখানে আওয়ামীপন্থী শিল্পী ও সাংবাদিকেরা যুক্ত ছিলেন।

গ্রুপে ছিলেন সোহানা সাবা, জ্যোতিকা জ্যোতি, অরুণা বিশ্বাস, সাজু খাদেম, ঊর্মিলা শ্রাবন্তী কর, রিয়াজ আহমেদ, সুবর্ণা মুস্তাফা, আজিজুল হাকিম, স্বাগতা, শমী কায়সারসহ অনেকেই।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।