ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

চার দিন শুটিংয়ের পর সিনেমা থেকে বাদ দেওয়া হয় রাকুলকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
চার দিন শুটিংয়ের পর সিনেমা থেকে বাদ দেওয়া হয় রাকুলকে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

কিন্তু তার ক্যারিয়ারের পথচলা মসৃণ ছিল না। তাকে না জানিয়ে সিনেমা থেকে বাদ দেওয়ার একাধিক ঘটনা ঘটেছে।

সম্প্রতি ইউটিউবার রণবীরকে সাক্ষাৎকার দিয়েছেন রাকুল প্রীত সিং। এ আলাপচারিতায় ঘটনার বর্ণনা দিয়ে রাকুল প্রীত সিং বলেন, একটি সিনেমার শুটিং চারদিন করার পর আমাকে বাদ দেওয়া হয়।

তিনি বলেন, এ ঘটনা চলচ্চিত্রে অভিষেক হওয়ার আগের। বাদ পড়া তেলেগু ভাষার সিনেমাটিতে আমার নায়ক ছিলেন প্রভাস। আপনি যখন ইন্ডাস্ট্রির কার্যক্রম সম্পর্কে তেমন কিছু জানেন না, তখনে এসব বিষয় হৃদয়ে নেবেন না।

সিনেমা থেকে বাদ দেওয়ার বিষয়টিও রাকুলকে জানানোরও প্রয়োজন মনে করেননি নির্মাতারা। সেই স্মৃতিচারণ করেন রাকুল বলেন, এমনকি, বাদ দেওয়ার বিষয়টিও তারা আমাকে জানাননি পর্যন্ত। শিডিউল অনুযায়ী আমি দিল্লিতে চলে গিয়েছিলাম, পরে বিষয়টি জানতে পারি। এরপর একাধিক প্রজেক্টে এমনটা ঘটেছে। এক্ষেত্রে এমন হয়েছে যে, চুক্তিবদ্ধ হওয়ার পর আর শুটিং শুরু হয়নি। এরপর এ বিষয়ে আমার ধারণা তৈরি হয়।

রাকুল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইন্ডিয়ান টু’। তামিল ভাষার এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান, সিদ্ধার্থ, কাজল আগরওয়াল, রাকুল প্রীত সিং। গেল ১২ জুলাই মুক্তি পায় এটি। বর্তমানে এই নায়িকার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে ‘ইন্ডিয়ান থ্রি’, ‘দে দে পেয়ার দে’, ‘মেরি পত্নী কা রিমেক’।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।