ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

অর্ণবের স্ত্রী সুনিধিকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
অর্ণবের স্ত্রী সুনিধিকে খুনের হুমকি

প্রাণনাশের হুমকি পেয়েছেন সংগীতশিল্পী সায়ান চৌধুরী অর্ণবের স্ত্রী ও ভারতীয় শিল্পী সুনিধি নায়েক। এছাড়াও সাইবার জালিয়াতির শিকার হয়েছেন এ গায়িকা।

ভারতীয় গোয়েন্দা সংস্থা সিবিআই পরিচয় দিয়ে তার কাছ থেকে হাতিয়ে নেওয়া হয়েছে প্রায় সাড়ে পাঁচ লাখ রুপি।

সুনিধি বিশ্বভারতীর সংগীত ভবনের প্রাক্তন ছাত্রী এবং কর্মসূত্রে পূর্বপল্লীতে একটি ভাড়াবাড়িতে থাকেন। এর মধ্যে বুধবার বাড়িতে একাই ছিলেন তিনি। সেই দিনই অপরিচিত মানুষদের বাইরে ঘোরাফেরা করতে দেখেন তিনি।

ভারতীয় পত্রিকার দাবি, অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তিরা ‘হায়দরাবাদের সিবিআই’ পরিচয় দিয়ে ভিডিও কলের মাধ্যমে তাকে হুমকি দিতে থাকেন। এমনকি গায়িকার ছবিও ডার্ক ওয়েবে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

সুনিধির এই ভাড়াবাড়ির ১০০ মিটারের মধ্যে শান্তিনিকেতন থানা ও এসডিপি অফিস। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু হয়েছে শান্তিনিকেতন থানায়।

সুনিধি জানান, বুধবার তার কাছে ফোন আসে। বলা হয়, সুনিধি নাকি নরেশ গোয়েল নামে এক ব্যক্তির সঙ্গে আর্থিক তছরুপের ঘটনায় জড়িত। এমনকি তার নামে নাকি একটি ক্রেডিট কার্ডও তোলা হয়েছে। এর পরেই সুনিধিকে বলা হয় তাকে গ্রেফতার করা হচ্ছে। কথোপকথন এই ভাবে শুরু হলেও পরে তাকে ও তার বাবাকে খুনের হুমকি দিতে থাকেন অভিযুক্তরা। খুনের হুমকি পেয়ে বাধ্য হয়ে বৃহস্পতিবার ৫ লাখ রুপি পাঠিয়ে দেন সুনিধি।

ফোন পাওয়ার পরে সন্দেহ হয়নি? আনন্দবাজারের এমন প্রশ্নে গায়িকা বলেন, ওরা আমার ও বাবার ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত তথ্য জানে। একটা গল্প বানিয়ে বলে, আর্থিক তছরুপের মামলায় আমি নাকি ধরা পড়েছি! খুনের হুমকিও দেওয়া হয় আমাদের। বাড়ির বাইরে এক অজ্ঞাত পরিচয়কে ঘোরাঘুরি করতে দেখেছি। ওরা ৬-৭ মাস ধরে নজরদারি চালাচ্ছিল আমার উপরে। এও বলেছে, আমি যদি মুখ খুলি তা হলে নরেশ গোয়েল আমাকে মেরে ফেলবে। হিন্দি এবং ইংরেজিতে কথা বলছিল ওরা।

গায়িকার অভিযোগ, প্রতারকেরা তাকে জানান যে তার ফোন হ্যাক করা হয়েছে। তার কথায়, আমি কাউকে মেসেজ বা ফোন করলেও নাকি তারা জানতে পারছেন। ওরা এও বলেন যে আমার ছবি ডার্ক ওয়েবে ছেড়ে দেবেন।

প্রসঙ্গত, অর্ণব ও সুনিধি দুজনই বিশ্বভারতীর শিক্ষার্থী। ২০২০ সালের ২৮ অক্টোবর তারা বিয়ে করেন। কোক স্টুডিও বাংলাতে নিয়মিতই অর্ণবের সঙ্গে কাজ করেছেন এ গায়িকা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।