ঢাকা, রবিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

নিজ বাড়িতে ঘুমের মধ্যেই নবাগত নায়িকার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
নিজ বাড়িতে ঘুমের মধ্যেই নবাগত নায়িকার রহস্যজনক মৃত্যু সাদিকা রহমান মেঘলা

বিনোদন অঙ্গনে নবাগত মুখ সাদিকা রহমান মেঘলার রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মৃত্যু হয় তার।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন মেঘলার ছোট বোন রুকসানা।

‘আরাবি রহমান’ নামে রুপালি পর্দায় অভিষেক করার কথা ছিল মেঘলার। সম্প্রতি একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়ে এমনটাই জানিয়েছিলেন তিনি। কিন্তু সেই স্বপ্ন  পূরণ হওয়ার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

মৃত্যুর খবর নিশ্চিত করে ছোট বোন রুখসানা জানান, দুই দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনায় বেড়াতে যান মেঘলা। সেখানেই মারা যান তিনি।  

রুখসানা বলেন, রাতে ঘুমানোর আগে আপু বলেছিল তার পায়ের মধ্যে কেমন যেন করছে। তখন পায়ে তেল মালিশ করে দেই। হঠাৎ রাতে ঘুম ভাঙলে ওর গায়ে হাত পড়তেই শরীর ঠাণ্ডা লাগে। তখন সবাইকে ডাকি। তারপর মৃত্যু হয়েছে বুঝতে পারি। শুক্রবার বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কিশোরগঞ্জে জন্ম হলেও নেত্রকোনা বেড়ে ওঠা মেঘলার। ঢাকার শ্যামলী বসবাস করতেন তিনি। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে এসেছিলেন ঢাকায়। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় যুক্তও হয়েছিলেন। তবে নিজেকে রুপালি পর্দায় দেখার আগেই চলে গেলেন তিনি অনন্ত যাত্রায়।  

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।